নারীদের অশ্লীলতা প্রদর্শন বন্ধ করে মুসলমানদের এই দেশকে ধর্ষনের হাত থেকে রাক্ষা করুন

29939665_1618666841587378_845124441_n.jpg

দিসিএম রিপোর্ট।।

মুসলমানদের এই প্রিয় দেশ  বাংলাদেশ থেকে বিভিন্ন মাধ্যমে প্রদর্শীত নারীদের অশ্লীলতা, বেহায়াপনা ও বেলেল্লাপনা  বন্ধ করে দেশকে ধর্ষনের হাত থেকে রাক্ষা করুন।

১এপ্রিল১৮ রবিবার বৃহত্তর বার্মিজ মার্কেট দোকান মালিক সমিতির আয়োজিত বার্মিজ স্কুল রোডে ৩য় তম তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হাফেজ ক্বারী আব্দুর রহিম আল- মাদানী কোরআনের তাফসীর করতে গিয়ে এসব কথা বলেন।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা আরো বলেন , এই মুসলিম দেশে আজ    নারীদের নিয়ে   ‘‘দেখিয়ে দাও অদেখা তোমায়‘‘ নমে  চলে সুন্দরি প্রতিযোগিতা ।আর সেই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তরুণীদের আল্লাহ প্রদত্ত শরীর কাঠামো যা মানুষের সামনে প্রদর্শন করা নিষেধ,  তা সারা বিশ্বের মানুষের কাছে প্রদর্শন করে  বাংলাদেশের মত একটি মুসলিম রাষ্ট্রের নারীরা।

বাংলাদেশের টিভির এই  ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’ নামক প্রতিযোগীতার মাধ্যমে এদেশের মহিলাদেরকে বেপর্দা ও বেহায়া বানানোর ষড়যন্ত্র করছে। প্রত্যেক মুসলমানদের ঈমানী দায়িত্ব হচ্ছে- উক্ত ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানো ও তীব্র প্রতিবাদ করা। শরীয়ত ও সংবিধান বিরোধী অশ্লিল ও অশালীন কার্যক্রম বন্ধ  করার মধ্যমেই  দেশকে নারী ধর্ষনের হাত থেকে রক্ষা করতে হবে  ।

নারীদের দেহ ঢেকে রাখা ও নিজেদের রক্ষা করা ইসলামী শরীয়াহ মোতাবেক বাধ্যতামূলক। ইসলামের এসব দিকনির্দেশনা অনুসরণের মাধ্যমে জিনা-ব্যভিচার ও ধর্ষণ সমাজ থেকে সম্পুর্ণরূপে দূরীভূত করা সম্ভব। এ ছাড়া অন্য কোনভাবে এ জঘন্য পাপ প্রতিরোধ করা সম্ভব নয়।

 

 

মাহফিলে বিশেষ বক্তা ছিলেন হযরত মাওলান মুফতি হাবিবুল ওয়াহেদ এবং  অধ্যাপক মাওলানা রিদুয়ানুল হক নিজামী  । বিশেষ অতিথি হিসে উপস্হিত ছিলেন কক্সবাজার দোকান মালিক ফেডারেশনের সভাপতি মোস্তাক আহমদে । বিশিষ্ট ব্যবসায়ী , সমাজ সেবক মাবুদ চৌধুরীর, বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম, বিশিষ্ট মানবাধিকার নেতা আমিনুল ইসলাম হাসান , বিশিষ্ট সমাজ সেবক জুনাইদ আহমদ, শ্রমিক নেতা আমিনুল হক, শ্রমিক নেতা শাহাব উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান, খুরুশকুলের সাবেক চেয়ারম্যন আমান উল্লাহ , সাবেক কমিশনার মনসুর আলম, বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী মোহাম্মদ শাহআলম , বিশিষ্ট ব্যবসায়ী লোকমান প্রমুখ

আপনার মন্তব্য লিখুন
Top