ডুলাহাজারায় বন্যহাতির আক্রমণে কিশোর নিহত

26196114_1875023402521514_7763022650535319099_n-2.jpg

মোঃ নিজাম উদ্দিন, ডুলাহাজারা:
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে বন্যহাতির আক্রমণে এক কিশোরের মৃত্যু হয়েছে।
নিহত কিশোর রিফাত উদ্দিন প্রকাশ বাপ্পি (১৫) স্থানীয় রংমহল (৯নং ওয়ার্ড) অলিবাপের জুম এলাকার মোঃ শাহ জাহানের পুত্র। সে ডুলাহাজারা বাজারে মুরগীর দোকানের শ্রমিক বলে জানা গেছে।
শনিবার রাত সাড়ে ৯টায় হাতি আক্রমণের ঘটনাটি ঘটে। রংমহল ইউপি সদস্য জসিম উদ্দিন জানায়, বর্ণিত সময়ে রিফাত উদ্দিন বাপ্পি ও দিদার নামের দুই কিশোর স্থানীয় হিন্দু পাড়া স্টেশন থেকে হেঁটে তাদের বাড়ি অলিবাবাপের জুম যাচ্ছিল। পথিমধ্যে একটি বন্য হাতি তাদের আক্রমণ করে। এসময় দিদার পালিয়ে যেতে সক্ষম হলেও বাপ্পি’র পালানো সম্ভব হয়নি। স্থানীয় লোকজন টের পেয়ে দলবদ্ধভাবে এগিয়ে আসলে বন্য হাতিটি পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বন্যহাতির হামলায় কিশোর নিহতের ব্যপারে বনবিভাগের ফাঁসিয়াখালীর রেঞ্জ কর্মকর্তা আবদুল মতিনকে অবগত করা হয়েছে বলে ইউপি সদস্য জসিম জানান। ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন বন্যহাতির আক্রমণে কিশোর নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন
Top