হোয়াইক্যং অস্ত্রসহ সন্ত্রাসী সেলিম আটক

Presentation1-40.jpg

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ
টেকনাফের হোয়াইক্যং পাহাড়ী এলাকা হতে অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবক উঞ্চিপ্রাং এলাকার ছফর আহমদের ছেলে মোঃ সেলিম (৪০)। আটক এ যুবকের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। দীর্ঘ দিন ধরে সে পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল।
জানা যায়, ৩০ মার্চ শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ শাহাজাহানের নেতৃত্বে একদল পুলিশ উঞ্চিপ্রাং পাহাড়ী এলাকায় অলি আহমদের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। ধৃত যুবককে জিজ্ঞাসাবাদের পর পাশ্ববর্তী ঝোঁপ থেকে একটি দেশীয় তৈরী এলজি, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড কার্তুজ, একটি ম্যাগজিন ও একটি মোবাইল উদ্ধার করা হয়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়–য়া সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সেলিম একজন দূর্র্ধর্ষ সন্ত্রাসী। ধৃত মোঃ সেলিমের বিরুদ্ধে ডাকাতি প্রস্ততি, হত্যা প্রচেষ্টা, মারামারি ও অস্ত্র আইনে ৫টি মামলা রয়েছে। সে উক্ত মামলায় পলাতক থেকে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল। এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও পলাতক উক্ত আসামীকে পুলিশ দীর্ঘ দিন ধরে খুঁজছিল। অবশেষে তাকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে’।

আপনার মন্তব্য লিখুন
Top