স্বাধীনতা দিবসের অনুষ্ঠান: পাঁচ পুরস্কার কক্সবাজার বায়তুশ শরফের

bai.jpg
ইমাম খাইর, কক্সবাজার:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জেলা প্রশাসনের অনুষ্ঠানে প্রতিবারের মতো এবারও সেরা হয়েছে কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমী।
ডিসপ্লে (মাধ্যমিক), কুচকাওয়াজ (কাবদল), কুচকাওয়াজ (স্কাউট দল), প্রথম, কুচকাওয়াজ (গার্লস গাইড) দ্বিতীয় এবং শুদ্ধ জাতীয় সংগীতে জেলা চ্যাম্পিয়ন হয়েছে জেলার আলোকিত শিক্ষাপ্রতিষ্ঠানটি।
কক্সবাজার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বায়তুশ শরফের প্রায় ৪০০ শিক্ষার্থীর সমন্বয়ে প্রদর্শিত ডিসপ্লে ‘নতুন দিনের শুরু’ গ্যালারী মাতিয়েছে। এই ডিসপ্লে দেখতে গ্যালারী ছেড়ে মাঠের কিনারে চলে আসে শত শত দর্শক।
প্রতিযোগিতা শেষে স্থানীয় এমপি সাইমুম সরওয়ার কমল, আলহাজ্ব খোরশেদ আরা হক এমপি, জেলা প্রশাসক মো: কামাল হোসেনের হাত থেকে পুরস্কার গ্রহন করে বিজয়ী শিক্ষার্থীরা।
এসময় পুলিশ সুপার ড: একেএম ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাহিদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।
শেষে শিক্ষক শিক্ষার্থীরা তাদের প্রানের স্কুল আঙ্গীনায় পৌঁছে আনন্দ উৎসব করে।
সেখানে সবাইকে স্বাগত জানিয়ে বক্তৃতা করেন বায়তুশ শরফ কমপ্লেক্স এর মহাপরিচালক আলহাজ্ব এম এম সিরাজুল ইসলাম।
বিশেষ করে তিনি প্রশিক্ষক এমকে বাদশাসহ সকল শিক্ষক শিক্ষার্থীর প্রতি অভিনন্দন জ্ঞাপন করেন।
এসময় প্রধান শিক্ষক মোঃ ছৈয়দ করিম, সহকারী প্রধান শিক্ষক আবদুল মালেক কুতুবী, মোঃ তৈয়বসহ শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
গত ২৪ মার্চ বরিশালে অনুষ্ঠিত ৪৭ তম শীতকালীন জাতীয় স্কুল, মাদরাসা, কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় বায়তুশ শরফের হকি দল রানার আপ অর্জন করে। এর আগের বছরও একই কৃতিত্ব অর্জন করে জেলার স্বনামধন্য প্রতিষ্ঠানটি।
আপনার মন্তব্য লিখুন
Top