কক্সবাজার সদর থানার অভিযান; হত্যা, ধর্ষণ ছিনতায়কারীসহ গ্রেফতার ২০

Presentation1-26.jpg

দিসিএম।।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে। গত ২৪ মার্চ ভোর থেকে ২৫ মার্চ ভোর পর্যন্ত পৃথক পৃথক অভিযান চালিয়েছে এসব আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের হত্যা, ধর্ষণ ছিনতায়কারীসহ বিভিন্ন মামলার আসামী রয়েছে।

নার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল রুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোঃ খায়রুজ্জামান, এসআই আতিকুর রহমান, এসআই মোঃ খালেদ, এসআই দেবব্রত রায়, এসআই মোঃ জামাল হোসেন, এসআই দীপক কুমার সিংহ, এএসআই আনোয়ার হোসেন, এএসআই দেলোয়ার হোসেন এবং সঙ্গীয় ফোর্সসহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় এই বিশেষ অভিযান চালান।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামীসহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

অন্যদিকে গত দু’দিন আগে ধর্ষণ মামলার আসামী সাতকানিয়ার বোয়ালিয়া এলাকার জাহাঙ্গীর আলম প্রকাশ আরিফ (২৭), অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে চার ডাকাতকে এবং ঈদগাঁওর ইউনুছ নামে এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।  উপ-পরিদর্শক দেবব্রত রায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হন।

আপনার মন্তব্য লিখুন
Top