কক্সবাজার জেলা এডভোকেট ক্লার্ক সমিতির নির্বাচনে ফোরকান সভাপতি, মিজান সাধারণ সম্পাদক

IMG_20180325_000218.jpg

দিসিএম

কক্সবাজার জেলা আইনজীবী সহকারী (এডভোকেট ক্লার্ক) সমিতির বার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন সুষ্ঠু, শান্তি ও উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
শনিবার (২৪ মার্চ) সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা বার প্রাঙ্গনে ভোট গ্রহণ হয়।
১৫ পদের বিপরীতে তিন প্যানেলের ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
এতে বেসরকারী ফলাফলে ফোরকান আহমেদ খোকন-মোঃ হেলাল উদ্দিন চৌধুরী প্যানেল থেকে সভাপতি, একজন সহ-সভাপতিসহ ৯ জন বিজয়ী হয়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্টতা পেয়েছে।
মোঃ ওসমান গণি-মিজানুর রহমান প্যানেল থেকে সাধারণ সম্পাদক, একজন সহ-সভাপতিসহ ৫ জন এবং মো. নুরুল আমিন-জাহাঙ্গীর আলম প্যানেল থেকে একজন সদস্য নির্বাচিত হয়েছে।
রাত ৯টার দিকে বেসরকারী ফলাফল ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বারের সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন (সোহেল)।
ফলাফল অনুযায়ী বিজয়ী প্রার্থীরা হলেন- ফোরকান আহমেদ খোকন-মোঃ হেলাল উদ্দিন চৌধুরী প্যানেল থেকে সভাপতি ফোরকান আহমেদ খোকন, সহ-সভাপতি হাফেজ আহমদ জিসান, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) জিয়াউর রহমান, সহ-সাধারণ সম্পাদক (হিসাব) মো. আতাউল ইসলাম, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহজাহান।
সদস্য পদে নির্বাচিত হয়েছেন- মোহাম্মদ তুহিন, মনোরঞ্জন সুশীল, রশিদ আহমদ হুমায়ুন, মুহাম্মদ হাসান।
মোঃ ওসমান গণি-মিজানুর রহমান প্যানেল থেকে সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সভাপতি হাশেম উদ্দিন, তথ্য ও প্রচার সম্পাদক মো. শাহজাহান মিয়া, সদস্য বিনস্বর দত্ত, জিয়াউল হক।
মো. নুরুল আমিন-জাহাঙ্গীর আলম প্যানেল থেকে সদস্য নির্বাচিত হয়েছেন মো. বেলাল উদ্দিন। এবার মোট ভোটার সংখ্যা ছিল ৪৫৪ জন। কাস্ট হয়েছে ৪৪০টি।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা বারের সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন (সোহেল)।
সহকারী নির্বাচন কমিশনার ছিলেন- দুলাল চন্দ্র দে, মোহাম্মদ ইসলাম নূরী, আবু বক্কর সিদ্দীক ও মোহাম্মদ ফেরদৌস।

আপনার মন্তব্য লিখুন
Top