ঈদগাঁও’র ধর্ষক ইউনুছ গ্রেফতার

29387154_189423418340226_4255852015223046144_n-27.jpg

দিসিএম ডেস্ক।।

কক্সবাজার সদর উপজেলার সেই আলোচিত ধর্ষণ মামলা আসামী মো. ইউনুছকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোরে কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবব্রত রায় দীপের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতার ইউনুছ ঈদগাঁও দক্ষিণ মাইজপাড়া এলাকার আকতার হোসেনের পুত্র।
সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবব্রত রায় দীপ জানান, মো. ইউনুছের বিরুদ্ধে এক তরুণীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা হয়। মামলার দীর্ঘ তদন্ত শেষে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। তার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাড়ি থেকে ইউনুছকে গ্রেফতার করা হয়। তাকে জেলহাজতে প্রেরণের জন্য প্রক্রিয়া চলছে।

জানা গেছে, গ্রেফতার মো. ইউনুছ একই এলাকার এক তরুণী বিয়ের প্রলোভনে ফেলে ধর্ষণ করে। এতে ওই তরুণী অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। কিন্তু শেষ মুহুর্তে বিয়ের করতে অস্বীকৃতি জানায় ইউনুছ। এই কারণে গত বছরের ২৮ নভেম্বর ওই তরুণীর বড়বোন জাহেদা বেগম বাদি হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করেন। মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেয়া হয়। দীর্ঘ তদন্ত শেষে পিবিআই মো. ইউনুছকে অভিযুক্ত করে আদালতে চার্জসীট দাখিল করেন। চার্জসীট পাওয়ার আদালত গত ২১ মার্চ মো. ইউনুছের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ওই গ্রেফতারি পরোয়ানার ভিত্তিতে অভিযান চালিয়ে মো. ইউনুছকে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ।

আপনার মন্তব্য লিখুন
Top