বাহাদুর-সোহেল পরিষদ কক্সবাজার যুবলীগের ভবিষৎ, মেয়র মাবু

29387154_189423418340226_4255852015223046144_n-12.jpg

নিউজ ডেস্ক।।

জেলা যুবলীগের সম্মেলন কে ঘিরে বাহাদুর – সোহেল পরিষদের পক্ষে প্রচারণায় নেমেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান মাবু।।

চকরিয়া-পেকুয়ায় যুবলীগের কাউন্সিলারদের সাথে বাহাদুর-সোহেল প্যানেলের পরিচিতি সভায় কক্সবাজার পৌরসভার মেয়র, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান চৌধুরী মাবু বলেন, আগামী দিনে কক্সবাজার জেলা যুবলীগকে আরও গতিশীল করার লক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও জেলা ছাগ্রলীগের সাবেক সিনিয়র নেত্রীবৃন্দের সিদ্ধান্তক্রমে আমি বাহাদুর-সোহেলকে নিয়ে আপনাদের কাছে এসেছি। আগামীতে কক্সবাজারে যুবলীগকে সুসংগঠিত করতে বাহাদুর – সোহেল পরিষদকেই জয় যুক্ত করতে হবে। কাউন্সিলের মাধ্যমে বাহাদুর সোহেল পরিষদই হবে আগামীতে জেলা যুবলীগের ভবিষৎ।

তিনি আরো বলেন, আগামীদিনে কক্সবাজার জেলা যুবলীগকে আরও গতিশীল করে জননেত্রী শেখ হাসিনাচ হাতকে শক্তিশালী করতে এবং কক্সবাজারের সংসদীয় আসনগুলি আবারও জননেত্রীকে উপহার দেয়ার লক্ষে সবার সর্বসম্মতিক্রমে আগামীর জেলার জেলা যুবলীগে নেতৃত্ব দেয়া জন্য সোহেল আহাম্মদ বাহাদুর এবং শহিদুল হক সোহেলকে বেঁচে নেয়ার সিদ্ধান্তগৃহীত হয়। বাহাদুর-সোহেল প্যানলকে নির্বাচিত করার জন্য চকরিয়া- পেকুয়ার সকল কাউন্সিলরদের প্রতি তিনি কক্সবাজার জেলা আওয়ামী লীগ, সকল সাংসদ এবং সিনিয়র নেত্রীবৃন্দের পক্ষ থেকে সবাইকে একযোগে কাজ করার জন্য তিনি অনুরোধ জানান।

পরিচিতি সভায় এসময় আরও উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান মাদু,কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, আগামী জেলা যুবলীগের সভাপতি প্রার্থী সোহেল আহম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক পদপ্রার্থী শহিদুল হক সোহেল সহ জেলা সিনিয়র নেত্রীবৃন্দ এবং রামু উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজুল আলম, সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউসার উদ্দিন কচির, পেকুয়া উপজেলা সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর কমিটির সভাপতি হাসানঙ্গীর হোসাইন, সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল প্রমুখ।।

আপনার মন্তব্য লিখুন
Top