চকরিয়ায় গৃহবধু রোকেয়া হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

Presentation1-19.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের গৃহবধু রোকেয়া বেগম হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবিতে আন্দোলনে নেমেছে এলাকার সর্বস্তরের নারী-পুরুষ। গতকাল শুক্রবার বিকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ইউনিয়নের পূর্বপাড়া, খোন্দারপাড়া, চরপাড়া, মৌলভীপাড়াসহ পাঁচ গ্রামের কয়েকশত নারী-পুরুষ দলমত নির্বিশেষে গতকাল শুক্রবার বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত মহাসড়কে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম, সাধারণ সম্পাদক খ.ম আওরঙ্গজেব বুলেট, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান অহিদ, লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন, ক্রীড়াবিদ আবদুর রহিম, উপজেলা ছাত্রমৈত্রীর সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জেলা ছাত্রমৈত্রীর সহসভাপতি ছোটন মাহমুদ, মিনহাজ উদ্দিন ভুট্টো, সোহানুর রহমান এহেসান, কাইছার, শেফায়েত, শেকাব, মাহবুব, আরমান, মেহেদী হাসান মানিক প্রমুখ।

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন, এই নরপিশাচের ফাঁসি না হলে আরো এমন অনেক নরপিশাচ জন্ম নিবে। তখন রোকেয়ার মত আরো অনেক গৃহবধু জীবন বিপন্ন হবে।

সাধারণ সম্পাদক খ.ম আওরঙ্গজেব বুলেট বলেন, লক্ষ্যারচরের মাটিতে এই প্রথম একজন গৃহবধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তাই লক্ষ্যারচরের এলাকাবাসী রোকেয়া ঘাতকের দৃষ্ঠান্তমুলক শাস্তি চাই।

প্রসঙ্গত: গত ১৯তারিখ গৃহবধু রোকেয়া বেগমকে তার স্বামী মোহাম্মদ রুবেল ও তার সহযোগীরা নির্মমভাবে ধর্ষণের পর হত্যা করে। পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বারআউলিয়া নগর রাস্তার মাথার তামাক ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে।

আপনার মন্তব্য লিখুন
Top