অধ্যক্ষকে হত্যার হুমকি, কক্সবাজার কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত

Presentation1-12.jpg

কলেজের জমিতে সড়ক নির্মাণকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনা এবং অধ্যক্ষকে হত্যার হুমকি দেয়ায় কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। মঙ্গলবার কলেজ কর্তৃপক্ষের এক বিবৃতি থেকে জানা যায়, কলেজের বিরোধপূর্ণ জমিতে সড়ক নির্মাণে বাধা দেয়ায় কক্সবাজার সরকারি কলেজ অধ্যক্ষসহ কয়েকজন শিক্ষককে হত্যার হুমিক দেন কলেজ ছাত্রলীগের নেতারা। এ বিবৃতির পরপরই জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসেন তানিম কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করেন।

একই সাথে ওইসব ঘটনার সঠিক তথ্য উদঘাটনে বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে ছয় (৬) সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দিন।

তিনি জানান, গঠিত তদন্ত কমিটিকে আগামী ৭২ ঘণ্টার মধ্যে তদন্ত কাজ সম্পন্ন করে রিপোর্ট জেলা ছাত্রলীগ সভাপতি/সম্পাদক বরাবরে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

তদন্ত কমিটির সদস্যরা যথাক্রমে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান শাকিল, দফতর সম্পাদক শাহ নিয়াজ, স্কুল বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুন্না এবং উপ-দফতর সম্পাদক মইন উদ্দীন।

গত সোমবার কক্সবাজার সরকারি কলেজের শিক্ষকদের নাজেহাল করা হয়। পরে শিক্ষকদের একটি কক্ষে এনে তালাবদ্ধ করে রেখেছিলেন কলেজ শাখা ছাত্রলীগ নেতারা।

সূত্র -পরির্বতন

আপনার মন্তব্য লিখুন
Top