৭৫ লক্ষ টাকার ইয়াবা সহ উখিয়ায় র‍্যাবের হাতে এক রোহিঙ্গা আটক

Presentation1-14.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

প্রায় ৭৫ লক্ষ টাকার ইয়াবা টেবলেট সহ র‍্যাব-১৫ উখিয়ায় এক রোহিঙ্গা মাদককারবারীকে আটক করেছে। আটককৃত রোহিঙ্গা ইয়াবা কারবারীর নাম ফয়েজ আহমদ (৩৫)।

উখিয়ার কুতুপালং বুড়ির ঘরস্থ শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের সামনে ৯ নভেম্বর বিকেল ৩টা ২০ মিনিটের দিকে র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম এক অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তির দেহ তল্লাশী ও হাতে থাকা পলিথিন ব্যাগ থেকে ৭৪ লক্ষ ৮৫ হাজার টাকা মূল্যের ১৪ হাজার ৯৭০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে। ধৃত রোহিঙ্গা ইয়াবা কারবারীকে আটক করার পূর্বে তার আচরণ র‍্যাব সদস্যদের কাছে সন্দেহজনক মনে হয় এবং র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সে দ্রুত পালাতে চেষ্টা করে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

ধৃত রোহিঙ্গা ইয়াবা কারবারবারী উখিয়ার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের ২১, বি ব্লকের সিরাজুল ইসলাম ও মাহমুদা খাতুনের পুত্র। র‍্যাব-১৫ তাদের প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে জব্দকৃত প্রতিটি ইয়াবা টেবলেটের মূল্য ৫শত টাকা ধার্য্য করে সাড়ে ৭৪লক্ষ ৮৫ হাজার টাকা মূল্য নির্ধারন করেছেন। উদ্ধারকৃত ইয়াবা টেবলেট ও ধৃত আসামীকে উখিয়া থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য ইতিমধ্যে সোপর্দ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। ধৃত ইয়াবা কারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারা দেশে বেচা বিক্রি করতো বলে র‍্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

আপনার মন্তব্য লিখুন