২টি আগ্নেয়াস্ত্র সহ মহেশখালী পুলিশের হাতে এক অস্ত্র কারবারী আটক

moheskhali-arms.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মহেশখালী থানা পুলিশ এক অভিযান চালিয়ে দু’টি আগ্নেয়াস্ত্র (এলজি) ও ২ রাউন্ড তাজা কার্তুজ সহ মোঃ রিদোয়ান প্রকাশ কালা রিদোয়ান নামক একজন দাগী অস্ত্র কারবারীকে আটক করেছে। মঙ্গলবার ২২ জুন বিকেল ৫ টার পর এ অভিযান চালানো হয়। কক্সবাজার জেলা পুলিশ সুত্রে এ তথ্য জানা গেছে।

মহেশখালী থানা পুলিশের একটি টিম উল্লেখিত সময়ে মহেশখালীর চালিয়াতলী এলাকা হতে ৩টি বিচারধীন অস্ত্র মামলার আসামী কালারমারছড়া ইউনিয়নের পাহাড়তলী উত্তর ঝাপুয়ার আজিজুল হকের পুত্র মোঃ রিদোয়ান প্রঃ কালা রিদোয়ানকে গ্রেপ্তার করে।

পরে উক্ত আসামীর দেওয়া তথ্য মতে বিশেষ অভিযান পরিচালনা করে মহেশখালীর শাপলাপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের উত্তর ষাটমারা চায়না মার্কেটের পশ্চিমে এবং কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাপুয়ার পূর্ব দিকে পাহাড়ের গভীরে জনৈক আব্বাসের খামার বাড়ীর পাহাড়ের মাটি খুঁড়ে ১টি দেশীয় তৈরি (এলজি) আগ্নেয়াস্ত্র এবং খামারের পাশে খড়ের গাদির নিচ হতে আরো ১টি দেশীয় তৈরি (এলজি) আগ্নেয়াস্ত্রসহ ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে পুলিশ জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। প্রসঙ্গত, ধৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মোট ৩ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন