সাবেক আমীরে জামায়াত মকবুল আহমাদের সুস্থ্যতা কামনায় দো‘আ অনুষ্ঠিত

FB_IMG_1617734553632.jpg

সাবেক আমীরে জামায়াত মকবুল আহমাদের সুস্থ্যতা কামনায় ঢাকা মহানগরী দক্ষিণের দো‘আ অনুষ্ঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমীর মকবুল আহমাদের সুস্থতা কামনা করে বিশেষ দো’য়া অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দো’আ পরিচালনা করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের উদ্যোগে আয়োজিত ‘দো’আ অনুষ্ঠানটি অনলাইন ভার্চুয়াল মাধ্যম জুম ও ইউটিউব এ সরাসরি অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান ও ডা. সৈয়দ আব্দুল্লাহ মোঃ তাহের, কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ও সাবেক জাতীয় সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, কেন্দ্রীয় সহকারি সেক্রেটারি জেনারেল মাওঃ রফিকুল ইসলাম খান, কেন্দ্রীয় সহকারি সেক্রেটারি জেনারেল ও সাবেক জাতীয় সংসদ সদস্য মাওঃ হামিদুর রহমান আযাদ, কেন্দ্রীয় সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য সাইফুল আলম খান মিলন, মোবারক হোসাইন, অধ্যক্ষ মোহাম্মদ শাহাবুদ্দিন, এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে মুহা. দেলাওয়ার হোসাইন ও আবদুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির প্রমূখ সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ডা. শফিকুর রহমান দো’আ মোনাজাতে বলেন, হে আল্লাহ রাব্বুল আলামীন আরশের মালিক আমাদের প্রিয় সঙ্গি সাবেক সম্মানিত দায়িত্বশীল মকবুল আহমাদকে দ্রুত সুস্থ্যতা দান করুন। আজকে কঠিন রোগে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি আছেন। আমরা তার সুস্থ্যতা কামনা করছি। সেইসাথে সমগ্র দেশে করোনায় আক্রান্ত হয়ে যারা অসুস্থ তাদের কে সহ সকল কে সুস্থ্যতা দান করুন।

সভাপতির বক্তব্যে নূরুল ইসলাম বুলবুল বলেন, আমরা দো‘আর জন্য আজ এখানে সংযুক্ত হয়েছি আমাদের সাবেক আমীর দীর্ঘ ৬ বছর দায়িত্বপালন করেছেন। তিনি চরম কঠিন সময়ে ধৈর্য ধারণ করে সংগঠন পরিচালনা করেছেন। তার সকল ইতিবাচক কর্মকান্ড গুলো মহান আল্লাহ কবুল করুন এবং সেইসাথে তার পরিবারের সকল সদস্যর সুস্থতা কামনা করছি। এদিকে দেশে করোনা রোগে আক্রান্ত হয়ে যারা অসুস্থ্য বা হাসপাতালে ভর্তি আছেন সবার দ্রুত সুস্থ্যতায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করি।

উল্লেখ্য যে, জামায়াতে ইসলামীর সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সঙ্কটাপন্ন। বেশ কয়েকদিন ধরে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন রয়েছেন। বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত সাবেক আমিরে জামায়াত মকবুল আহমাদের শারীরিক অবস্থার আজ আরও অবনতি ঘটে। বর্তমানে তিনি সঙ্কটাপন্ন অবস্থায় রয়েছেন। পরিবার ও সংগঠনের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন