সহস্রাধিক পর্যটক এর মাঝে কক্সবাজার লায়ন্স ক্লাবের মাস্ক বিতরণ

Screenshot_20210319-193147.jpg

প্রেস নিউজ

আজ ১৯শে মার্চ ২০২১ কোভিড 19 মোকাবেলা এবং জনসচেতনতায় লায়ন্স ক্লাব অব কক্সবাজারের উদ্যোগে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পর্যটকদের মাঝে সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। এই মাস্ক বিতরণ প্রোগ্রাম এর উদ্বোধন করেন টেকপাড়া মাঝির ঘাট জামে মসজিদের সম্মানিত পেশ ইমাম জনাব মাওলানা রহিমুল্লাহ আনোয়ারী। উদ্বোধনের পর স্থানীয় জনগণের মাঝে বিতরণ করা হয়। এরপর শহরের লাবনী পয়েন্ট, সুগন্ধা মোড় সহ বিভিন্ন পয়েন্টে কক্সবাজার লায়ন্স ক্লাবের সদস্যরা বিনামূল্যে বিতরণ করেন মাস্ক বিতরণ।

মাস্ক বিতরণ প্রোগ্রাম চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করেন তরুণ নেতা লায়ন মিজানুল করীম। সার্বিক সহযোগিতায় প্রোগ্রামে উপস্থিত ছিলেন চার্টার সেক্রেটারি; লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ক্লাব কো-অর্ডিনেটর; আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, ডিরেক্টর- ক্লাব সার্ভিস; লায়ন সারওয়ার রোমান, ডিরেক্টর এনভারমেন্ট কেয়ার; লায়ন ইফতেখার আহমেদ চৌধুরি, ডিরেক্টর স্পেশাল অপারেশন; লায়ন সৈয়দ নূর জাহাঙ্গীর। আরো উপস্থিত ছিলেন লায়ন আব্দুর রহিম, লায়ন সাইফুল কবির রনি, লায়ন রিয়াদ হায়দার, লায়ন ওবায়দুল হান্নান ও প্রমুখ।

বিকাল ৫:০০ টায় সুগন্ধা বিচ এ প্রোগ্রাম এর সমাপ্তি ঘোষণা করেন উক্ত ক্লাবের ফাউন্ডার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।আন্তর্জাতিক অনুমোদনের পর এটি লায়ন্স ক্লাব অব কক্সবাজারের প্রথম সেবামূলক কার্যক্রম। এজন্য তিনি ক্লাবের সকল লায়ন সদস্যদের ধন্যবাদ প্রদান করেন। এছাড়া তিনি সমাজ সচেতনতায় লায়ন্স ক্লাবের পাশাপাশি অন্যান্য সামাজিক সংগঠনকেও অংশগ্রহণ করতে আহ্বান জানান।

উল্লেখ্য স্বাধীনতার ৫০তম বর্ষে বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব হিসেবে কক্সবাজার লায়ন্স ক্লাব আত্মপ্রকাশ করে গত ২৪শে ফেব্রুয়ারি, ২০২১। সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজে উদ্যোগী হয়ে কক্সবাজারের তরুণরাই ক্লাবের সদস্য হয়েছেন এবং সামাজিক উন্নয়নের মাধ্যমে ক্লাবকে এগিয়ে নিয়ে যাবেন বলে আশা প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য লিখুন