লোহাগাড়ায় রোহিঙ্গা কর্মচারীর হাতে খুঁন জাপা নেতা, গোয়াল ঘর থেকে লাশ উদ্ধার

Presentation1.jpg

দিসিএম  প্রতিনিধি:

লোহাগাড়ায় জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন প্রায় ১ মাস ধরে নিখোঁজ রয়েছেন। অবশেষে তার নিখোঁজের রহস্য উন্মোচন হয়েছে। রাতেই নিজের গরুর ফার্ম থেকে উদ্ধার করা হবে তার মরদেহ।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানা পুলিশ।

রহস্য উম্মোচন হলেও মরদেহ উদ্ধার না হওয়া পর্যন্ত পুলিশ ঘটনার বিস্তারিত এড়িয়ে যাচ্ছেন।

তবে নানা সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকে আনোয়ারের গরুর ফার্মের পলাতক কয়েকজন কর্মচারীকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তারা শিকার করেছেন নানা কারণে ক্ষিপ্ত হয়ে আনোয়ারকে হত্যার পর গরুর ফার্মে পুতে রাখা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গত ৩০ ডিসেম্বর বুধবার রাত থেকে আনোয়ার হোসেন (৪২) নিখোঁজ রয়েছে বলে নিশ্চিত করেছেন তাঁর ছোট ভাই সেলিম উদ্দিন।এ ঘটনায় ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সেলিম লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১৪৪০) করেছেন। আনোয়ার জাতীয় পার্টির যুব সংগঠন জাতীয় যুব সংহতির লোহাগাড়া উপজেলা কমিটির সহ-সভাপতি। উপজেলার লোহাগাড়া সদর ইউনিয়নের মৃত আহমদ মিয়া সওদাগরের পুত্র তিনি।

সেলিম আরো জানান, আনোয়ার ৩০ ডিসেম্বর বুধবার রাত ৮ টার দিকে দরবেশহাট সওদাগর পাড়াস্থ নিজ খামার বাড়িতে ছিলেন। এসময় তাঁর সাথে বেশকিছু টাকাও ছিলো। পরে তিনি সেখান থেকে উপজেলা সদরের বটতলী মোটরষ্টেশনস্থ ফোরকান টাওয়ারের বাসায় ফেরার উদ্দেশ্যে বের হন। এরপর থেকে তার মোবাইল বন্ধ থাকে। রাতে বাসায় ফিরেনি। বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান পাওয়া যায়নি।

এ নিয়ে আনোয়ার হোসেনের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনও করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন