র‍্যাবের পৃথক অভিযানে ৫৩ হাজার ৯৩০ পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আটক ২

USER_SCOPED_TEMP_DATA_orca-image-2086116372-1.jpeg

আমিনুল কবির:
কক্সবাজারের রামুর দক্ষিন মিঠাছড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৩ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ দুইজন ইয়াবা কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫ । উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২ কোটি ৬৯ লক্ষ ৬৫ হাজার টাকা।

শনিবার (১৪ নভেম্বর) রাত ৭টায় রামু থানাধীন দক্ষিন মিঠাছড়ি এবং রাত ৯ টায় দক্ষিন মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পৃথক অভিযানে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৭টায় রামু দক্ষিন মিঠাছড়ির চেইন্দা জলপরী সেতুর উত্তর পার্শ্ব এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রাজাপালং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দরগাহ বিল এলাকার মৃত সোনা আলির ছেলে মোঃ নুরুল আলম (৩১)কে আটক করা হয়। এসময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৮ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দিকে একইদিন রাত ৯ টায় চেইন্দা বাজারের মনির আহম্মদ সওদাগরের দোকানের সামনে কক্সবাজার -টেকনাফ সড়কের উপর থেকে কুতুপালং লম্বাশিয়া ১ নং রোহিঙ্গা ক্যাম্পের রুস্তম আলীর ছেলে আলী আহম্মদ (৩২)কে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকদের উদ্ধারকৃত ইয়াবাসহ মাদক সংক্রান্তে আইনানুগ ব্যবস্থ গ্রহনের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন