রামুতে দিনদুপুরে গৃহবধূকে জবাই করে হত্যা

IMG_20201228_162427.jpg

মো: ফয়সাল :

কক্সবাজারের রামুর খুনিয়া পালং ইউনিয়নে বাড়িতে ঢুকে দিনদুপুরে খালেদা আক্তার নামের (৫০)এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে মুখোশধারী ডাকাতরা।

রবিবার ২৭ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে খুনিয়া পালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড কমবোনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। ধারনা করা হচ্ছে ডাকাতির সময় ডাকাত দলের সদস্যদের চিনে ফেলার কারণে ওই নারীকে হত্যা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আবদুল্লাহ বিদ্যুৎ জানান,হত্যার শিকার গৃহবধূ ও তার স্বামী আজিম উদ্দিন কয়েক বছর আগে মহেশখালী থেকে ওই এলাকায় এসে স্থায়ীভাবে বসবাস করছেন। এ কারণে রবিবার বেলা ১১টার দিকে মহেশখালী থেকে খুনিয়া পালং এ ভোটার হস্তান্তর প্রক্রিয়ার জন্য নিহতের স্বামী নাজিম উদ্দীন ইউনিয়ন পরিষদে অবস্থান করছিল।

তিনি বলেন, একটু নির্জন পাহাড়ি এলাকায় ঘর হওয়ার কারণে পুরুষ শূন্য ঘরে হানা দেয় মুখোশধারী ডাকাতের দল।এসময় ডাকাতরা ওই বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।
সম্ভবত ডাকাত দলের সদস্যদের চিনে ফেলায় তারা ওই নারীকে জবাই করে হত্যা করেছে।

তার মতে চিহৃিত কিছু দুষ্কৃতিকারীরা এ ঘটনা ঘটাতে পারে।এ বিষয়ে প্রশাসনকে তথ্য দেয়া হয়েছে।রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমিরুজ্জামান বলেন, খবর পেয়ে রামু থানা পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি বলেন, এ বিষয়ে এখনো কোন মামলা রেকর্ড হয়নি। তবে এ ঘটনায় সন্দেহভাজন জড়িতদের ধরতে পুলিশের একটি টিম মাঠে কাজ করে যাচ্ছে। দ্রুতই হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য লিখুন