মরহুম এম এ তাহের স্মরনে শ্রমিক কল্যাণ চট্টগ্রাম মহানগরীর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

FB_IMG_1606547162563.jpg

প্রেস নিউজ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর প্রধান উপদেষ্টা মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেন, মরহুম এম এ তাহের আমাদের জন্য প্রেরণার বাতিঘর। তিনি সারা জীবন নিরলসভাবে ইসলামী আন্দোলনের জন্য কাজ করেছেন। শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা ও ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন। অসহায় দুঃস্থ মানুষের মুখে হাসি ফোটাতে কঠোর পরিশ্রম করেছেন।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও বৃহত্তর চট্টগ্রাম বিভাগীয় সভাপতি এবং ঐতিহ্যবাহী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ চট্টগ্রামের সহ-সভাপতি মরহুম এম এ তাহের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দুআ মাহফিলে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী আয়োজিত দুআ মাহফিলে সভাপতিত্ব করেন ফেডারেশনের মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান। মহানগরী সেক্রেটারি এস এম লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ দুআ মাহফিলে আরও উপস্থিত ছিলেন মহানগরী সহ সভাপতি মুহাম্মদ এনামুল কবির, সহ-সেক্রেটারি মকবুল আহমদ, আবদুল আজিজ শোয়াইব, কাজী রফিকুল হক, মুহাম্মদ নুরুন্নবী, মাওলানা জাহাঙ্গীর আলম, রুহুল আমিন, ইউনুৃছ আলী লিটন প্রমুখ।
সভাপতির বক্তব্যে মুক্তিযোদ্ধা আবু তাহের খান বলেন, মরহুম এম এ তাহের ছিলেন একজন জনদরদী সমাজসেবক। আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে তিনি জনকল্যাণকে বেছে নিয়েছিলেন। গরীব দুঃখী মানুষের কল্যাণে তিনি আমাদের জন্য উত্তম উদাহরণ হয়ে থাকবেন। তাঁর অকৃত্রিম অভিভাবকত্ব থেকে বঞ্চিত হওয়া আমাদের জন্য বেদনাদায়ক। আমরা আল্লাহর কাছে তাঁর উত্তম মর্যাদার জন্য দুআ করি।

আলোচনা শেষে মরহুম এম এ তাহেরের মাগফিরাত প্রার্থনায় দুআ-মুনাজাত করা হয়।

আপনার মন্তব্য লিখুন