বিএনপির জন্ম হয়েছে এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য: লুৎফুর রহমান কাজল

ex-mp-kazal__01.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল বলেছেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার হরণ করে দেশে একদলীয় শাসন ব্যবস্হা কায়েম করেছে। তাদের হাতে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিরাপদ নয়। তারা ভোট ডাকাতি করে ক্ষমতায় এসে মানুষের সাংবিধানিক সকল অধিকার ক্ষুন্ন করেছে।

তিনি বলেন, বিএনপির জন্ম হয়েছে এদেশের মানুষের অধিকার, স্বাধীনতা স্বার্বভৌমত্ব রক্ষা করার জন্য। জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত এই দল আজ জনপ্রিয়তার দিক দিয়ে সবার উপরে। এই দলের নেতাকর্মীদের কাছে সাধারণ মানুষের অনেক চাওয়া পাওয়া আছে। তাই আসুন তারেক রহমানের নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে দুর্বার গণআন্দোলন গড়ে তোলে জনগণের বিজয় নিশ্চিত করি।

আজ ২৪ সেপ্টেম্বর পিএমখালী ইউনিয়ন বিএনপি আয়োজিত তৃণমূল প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জননেতা লুৎফুর রহমান কাজল উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন বিএনপি’র সভাপতি হারুন উর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি সুবেদার মেজর (অবঃ) আবদুল মাবুদ, সাধারণ সম্পাদক ছৈয়দ নূর সওদাগর, সিনিয়র সহ-সভাপতি মাস্টার গোলাম কাদের, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল্লাহ নূর, সহ-সভাপতি দিল মোহাম্মদ মেম্বার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার আব্দুস শুক্কুর, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি মোহাম্দুল হক মেম্বার, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির লেদু, বিএনপি নেতা মোহাম্মদ মাছন, ওয়ার্ড বিএনপি নেতা ফজলুল হক, মিজানুর রহমান, সিরাজ উল্লাহ, নুরুল হাকিম, মোঃ আজিজুল হক, ইউনিয়ন যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শোহাগ, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, আইন কলেজ ছাত্রদলের সদস্য সচিব আবু তাহের মিসবাহ, ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব এহসানুল করিম, ছাত্রদল নেতা আরফাতসহ বিএনপি-যুবদল-ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন