পথচারীর গতিবিধি অনুসরণ করে ছিনতাই করত তারা

nvfbzf.jpg

পথচারীর গতিবিধি অনুসরণ করে সুযোগ বুঝে ছিনতাই করত গয়না, টাকা ও মোবাইল।  সোমবার (৯ নভেম্বর) টাইগারপাস ও নিউমার্কেট এলাকা থেকে এমন একটি চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। পৃথক দুটি ছিনতাই ঘটনায় আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হল: মো.  রনি (১৯), মো. শান্তি হোসেন (২২), মো. তানজিদ (১৭), মো. রবিউল প্রকাশ লাবু (১৯), রবিউল ইসলাম রিয়াজ (১৯) ও মো. কাদের (২৪),  সাইফুল (২৫) ।

পুলিশ জানায়, নুরুন্নবী ও মো.আজহারুল ইসলাম নামের দুজন ব্যক্তির কাছ থেকে মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে  ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে মো. সাইফুল, রনি, মো. শান্তি  হোসেন ও মো. তানজিদকে নগরীর টাইগারপাসের পুলিশ বক্সের সামনে থেকে ও মো. রবিউল প্রকাশ লাবু, রবিউল ইসলাম রিয়াজ ও মো. কাদেরকে নিউমার্কেটের স্টেশন রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ আরও জানায়, ভুক্তভোগী নুরুন্নবী টাইগারপাসের পুলিশ বক্সের সামনে বাসের জন্য অপক্ষো করছিলেন। একপর্যায়ে ছিনতাইকারীদের খপ্পরে পড়েন। অপরদিকে ভুক্তভোগী মো. আজহারুল ইসলাম বন্ধুর প্রাইভেট কারে করে আন্দরকিল্লা যাচ্ছিলেন। নিউমার্কেট পৌঁছালে ছিনতাইকারীদের হাতে পড়েন। জ্যামের মধ্যেই প্রাইভেট কারে হাত ঢুকিয়ে মো. আজহারুল ইসলামের মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ভুক্তভোগী দুজনই কোতোয়ালী থানার পৃথক দুটি এলাকায় ছিনতাইয়ের শিকার হয়।

আপনার মন্তব্য লিখুন