নৌকার দৌড়ে চকরিয়া ৬ ও মহেশখালীতে ৫ জন মেয়র প্রার্থী

Screenshot_20210304_195457.jpg

ইমরুল কায়েস :

কক্সবাজারের চকরিয়া ও মহেশখালী পৌরসভায় আগামী ১১ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩মার্চ নির্বাচন কমিশন (ইসি) তপশিল ঘোষণা করেছে ।
আগামী ১৮ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। কক্সবাজারের চকরিয়া ও মহেশখালীতে সরকার দলিয় আওয়ামীলীগের মনোনয়ন পেতে ইতিমধ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছে একাধিক প্রার্থী।

আওয়ামীলীগের একাধিক সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরসভায় মেয়র পদে মনোনয়নের জন্য ৬ জন ও মহেশখালী থেকে ৫জন প্রার্থীর নাম চুড়ান্ত করে কেন্দ্রে প্রেরন করা হয়েছে।

জেলা থেকে চুড়ান্ত করা চকরিয়া পৌরসভার সম্ভাব্য প্রার্থীরা হলেন বর্তমান মেয়র আলমগীর চৌধুরী, আওয়ামীলীগ নেতে জামাল উদ্দিন জয়নাল, পৌর আওয়ামীলীগ নেতা জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌর আওয়ামীলীগ নেতা ওয়ালিদ মিল্টন, আতিক উদ্দিন চৌধুরী , যুবলীগ নেতা মোজাফ্ফর হোসেন পল্টু।

মহেশখালী পৌরসভার মেয়র পদে নৌকান মনোনয়নের জন্য যে ৫ জনের নাম কেন্দ্রে সুপারিশ করা হয়েছে তারা হলেন, বর্তমান পৌর মেয়র মকসুদ, উপজেলা আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিন, তাতীলীগ নেতা সাদেক উল্লাহ সিদ্দিকি, আওয়ামীলীগ নেতা শামশুল আলম ও মোঃ শাহানেওয়াজ কামাল।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী বলেছেন, চকরিয়া ও মহেশখালীতে তৃনমূলের সুপারিশ, ত্যাগী ও জনপ্রিয় ব্যাক্তিদের নাম মনোনয়নের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে। কেন্দ্র যাচাই বাছাই করে প্রার্থী মনোনয়ন দিবে।

ঘোষিত তপশিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।

আপনার মন্তব্য লিখুন