নিজের সুরক্ষায় গুজবে কান না দিয়ে করোনার টিকা নিন : এমপি জাফর আলম

received_2077947939007109.jpeg

ছোটন কান্তি নাথ :

কক্সবাজারের চকরিয়া এবং পেকুয়ায় করোনার (কোভিড-১৯ ভ্যাকসিন) টিকা প্রদান উৎসব তথা টিকা গ্রহন কার্যক্রমে গতি আনতে টিকা গ্রহণ করেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।
অনলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর আজ মঙ্গলবার দুপুরে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার ভ্যাকসিন গ্রহণ করেন এমপি জাফর আলম। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হকসহ হাসপাতালের কর্মকর্তা, সংশ্লিষ্ট নার্স, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী এবং হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। করোনার টিকা গ্রহণ করেন দলের সিনিয়র নেতৃবৃন্দরাও।
করোনার টিকা গ্রহণের পর প্রতিক্রিয়া ব্যক্ত করে এমপি জাফর আলম বলেন, করোনার টিকা নেওয়ার ক্ষেত্রে কোন ভয় নেই, এই টিকাতেই হবে করোনা জয়। অতএব চকরিয়া ও পেকুয়ার সর্বসাধারণের প্রতি অনুরোধ থাকবে আপনারাও নির্ভয়ে করোনার টিকা গ্রহণ করুন।
এমপি জাফর আলম আরো বলেন, করোনার এই টিকা নিয়ে দেশের মধ্যেও অনেকে জনগণের মাঝে বিভ্রান্তি এবং গুজব ছড়িয়েছেন। সেসব গুজবের কোন ভিত্তি নেই চিকিৎসা বিজ্ঞানে। তাই কোন ধরণের অপপ্রচার এবং গুজবে কান না দিয়ে নিজের এবং পরিবার সদস্যদের জীবন ঝুঁকিতে না ফেলে করোনার টিকা গ্রহণ করুন নির্ধিদ্বায়।

আপনার মন্তব্য লিখুন