নাইক্ষ্যংছড়ি ঘুমধুম থেকে পৃথক অভিযানে ৬০হাজার ১শ ৫০পিস ইয়াবাসহ আটক ৩

received_147455366808279.jpeg

জাহাঙ্গীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন থেকে পৃথক অভিযান চালিয়ে ৬০ হাজার ১শ ৫০পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে অাটক করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের বিশেষ একটি টিম।

সোমবার ১৪ ডিসেম্বর সকালে নাইক্ষ্যংছড়ি থানা’র দুর্দন্ত চৌকস অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ অালমগীর হোসেন পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

অাটককৃত তিন মাদক ব্যবসায়ী হলো- ঘুমধুম ইউনিয়নের ঘোনার পাড়া ৫নং ওয়ার্ডের বাদশা মিয়ার ছেলে( ১) জিয়াউল হক( ২৮) বালুখালি ২০নং রোহিঙ্গা ক্যাম্পের তবারক অালীর ছেলে নুর মোহাম্মদ (২০) বালুখালি ২নং রোহিঙ্গা ক্যাম্পের হাসেম মূল্লার ছেলে (২)ছৈয়াদ কাসেম( ২১)।
এদের মধ্যে জিয়াউল হককে ঘুমধুম বেতবুনিয়া হেডম্যন পাড়া এলাকা থেকে ৪৮হাজার ৭শ ৫০পিস ইয়াবাসহ ও( ৩) নুর মোহাম্মদ ঘুমধুম টিভি টাওয়ার এলাকা থেকে ৯হাজার ৫০পিস এবং ছৈয়দ কাসেম কে ঘুমধুম টিভি টাওয়ার এলাকা থেকে ১হাজার ৯শ পিস ইয়াবাসহ অাটক করা হয় বলে এই প্রতিবেদক কে জানান নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের সেকেন্ড অফিসার নুরুল ইসলাম ও ঘুমধুম পুলিশ ফাড়িঁর অাইসি মো: দেলোয়ার হোসেন।

ওসি মুহাম্মদ অালমগীর হোসেন বলেন, বান্দরবান জেলার এসপি স্যারের নির্দেশে মাদক বিরোধী নিয়মিত অভিযান চলছে।

রবিবার ১৪ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় পৃথক অভিযানে ৬০ হাজার ১শ ৫০ পিস ইয়াবাসহ তিন জনকে অাটক করা হয়েছে।

ইয়াবাগুলো ঘুমধুম সীমান্তে থেকে নিয়ে আসা হচ্ছিল।
অাটক আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান (ওসি ) মুহাম্মদ অালমগীর হোসেন।

নাইক্ষ্যংছড়ি থানা’র দুর্দন্ত চৌকস অফিসার ইনচার্জ ওসি অালমগীর হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলছে। উপজেলা বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে নিয়মিত তল্লাশি চালানো হচ্ছে। নিয়মিত মাদক ব্যবসায়ীরা অাটক হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন