দেশের রাজনৈতিক পরিস্থিতি অন্ধকারে ডুবে আছে -ড. রেজোয়ান সিদ্দিকী

Presentation1-42.jpg

নিজস্ব প্রতিবেদক
দেশের প্রখ্যাত কলামিষ্ট, লেখক ও সাংবাদিক, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক এবং জাতীয় দৈনিক দিনকালের সম্পাদক ও দেশের প্রথম সারির বুদ্ধিজীবী ড. রেজোয়ান সিদ্দিকীর সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর নেতারা।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার শহরের একটি রেষ্টুরেন্টে সভায় দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের অধিকার আদায় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সভায় ড. রেজোয়ান সিদ্দিকী বলেন, দেশের রাজনৈতিক পরিস্থিতি এখন অন্ধকারে ডুবে আছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের পথও যেন অন্ধকারে ঢেকে আছে।

তার মতে, দেশে এখন কথা বলার মতোও পরিস্থিতি নেই। সংবাদপত্রের স্বাধীনতা কেবল কাগজে আছে বাস্তবে নেই।

ওই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন – বিএফইউজে’র সাবেক সহকারি মহাসচিব ও দৈনিক নয়াদিগন্তের কক্সবাজার ব্যুরো প্রধান এডভোকেট জিএএম আশেক উল্লাহ, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সহ-সভাপতি নুরুল ইসলাম হেলালী, সাধারণ সম্পাদক আনছার হোসেন, প্রচার সম্পাদক বেদারুল আলম, দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি শামসুল হক শারেক, দৈনিক নয়াদিগন্ত জেলা সংবাদদাতা গোলাম আজম খান, কক্সবাজার নিউজ ডটকমের বার্তা সম্পাদক ইমাম খাইর,  দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি এএইচ সেলিম উল্লাহ,  ইউনিয়ন সদস্য আবদুল মতিন চৌধুরী, খোরশেদ আলম হেলালী, আতিকুর রহমান মানিক প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন