ডুলাহাজারার সেই সেলিম গ্রেফতার

yyyy.jpg

সংবাদদাতা:
চকরিয়া উপজেলার ডুলাহাজার সেই মোঃ সেলিম প্রকাশ ডিস সেলিমকে গ্রেফতার  করা হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে চকরিয়া থানার উপ-পরিদর্শক কামরুজ্জামানের নেতৃত্বে ডুলাহাজারা থেকে একদল পুলিশ তাকে গ্রেফতার করেন।
উপ-পরিদর্শক কামরুজ্জামান সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতার মোঃ সেলিম ২নং ওয়ার্ডের ডোমপাড়া এলাকার নুরুল আজমের পুত্র।

চকরিয়া থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, একটি মামলার গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ সেলিমকে গ্রেফতার করা হয়েছে। তাকে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্বে কয়টি মামলা রয়েছে তল্লাশি করা হচ্ছে।

স্থানীয়রা জানান, আগর ও সরকারি বনভূমি দখলের দায়ে ছয়টি মামলার আসামী চকরিয়ার উপজেলার ডুলাহাজার মোঃ সেলিম প্রকাশ ডিস সেলিম। ছয় মামলার মধ্যে দু’তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তারপরও দীর্ঘদিন তিনি প্রকাশ্যে বেপরোয়া অপরাধ কর্মকান্ড চালিয়ে এসেছে এই সেলিম। পুলিশের ‘কাছের লোক’ দাবি করে জমি দখল, এলাকায় প্রভাব বিস্তার ও বিরোধীয় লোকজনকে হুমকি দেয়ারও অভিযোগ রয়েছে।

জানা গেছে, মোঃ সেলিম প্রকাশ ডিস সেলিম এক সময় ডিসের কর্মচারী হিসেবে কর্মরত ছিলো। কিন্তু বর্র্তমানে তিনি ডিস ব্যবসায়ী। একটি ডিস প্রতিষ্ঠানের মালিক তিনি। এছাড়াও ইন্টারনেট ব্যবসাও রয়েছে তার। চকরিয়া পৌরসভা, ডুলাহাজারা ও মাতারবাড়িতে ডিস ও ইন্টারনেটের ব্যবসা রয়েছে তার। মোঃ বর্তমানে কোটি টাকার মালিক। তবে ডিস ও ইন্টারনেট ব্যবসা করে এত টাকার মালিক হওয়া অসম্ভব বলে দাবি করছেন এলাকাবাসী। তার আয়ের উৎস রহস্যজনক বলে মনে করছেন এলাকার সাধারণ লোকজন।

আপনার মন্তব্য লিখুন