ডিএনসির অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক,পলাতক-১

Presentation1.jpg

জাহেদ হাসান :
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের একটি টিম পৌরসভায় অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে । এসময় আভিযানিক টিমের উপস্হিতি টের পেয়ে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

বৃহস্পতিবার( ৩ ডিসেম্বর) দুপুর আনুমানিক সাড়ে ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম কক্সবাজার সদর মডেল থানাধীন সমিতি পাড়ায় একটি বসত ঘরে অভিযান পরিচালনা করে সাদ্দাম হোসেন নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করে। অভিযানকালে রেইডিং টিমের সদস্যদের উপস্হতিতে টের পেয়ে তার সহযোগী সেলিম পালিয়ে যায়।

আসামীরা হলেন,১। মোঃ সাদ্দাম হোসেন (২৫), পিতা- মোঃ রমজান আলী,সাং- সমিতি পাড়া,১ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা,২। মোঃ সেলিম (৩৩), পিতা- বাদশা মিয়া, সাং- সমিতিপাড়া, ১ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা।

এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, প্রাথমিক জিজ্ঞেসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে তারা পরস্পরের সহযোগিতায় দীর্ঘদিন যাবত সমিতিপাড়া ও পাশ্ববরতী এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলো।
উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মোঃ কামরুজ্জামান বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন