টেকনাফে অস্ত্র সহ র‍্যাবের হাতে ২ ডাকাত আটক

received_243843500675761.jpeg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

র‍্যাব-১৫ টেকনাফে এক অভিযান চালিয়ে একটি শুটারগান ও ৪ রাউন্ড গুলি সহ কুখ্যাত ডাকাত বাহিনী জকির গ্রুপের ২ সদস্যকে আটক করেছে। ধৃত ডাকাতদের একজন রোহিঙ্গা শরনার্থী। রোববার ৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮ টার দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

টেকনাফের কেরুনতলী স্থল বন্দরের নিকটবর্তী সাইরাংখালী ব্রীজের উত্তর পশ্চিম পার্শ্বে কক্সবাজার-টেকনাফ সড়কের পাশে থাকাবস্থায় টেকনাফ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মধ্যম জালিয়াপাড়ার মৃত তৈয়ব আলীর পুত্র মোঃ আলম (৩৫) এবং টেকনাফের হ্নীলার মোচনী ২৬ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের এইস ব্লকের মোঃ রেদওয়ান এর পুত্র মোঃ আজিম (২০) সহ আরো ৫ জন র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা ২জনকে আটক করে। বাকী ৫ জন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ধৃতদের কাছে র‍্যাব সদস্যরা পালানোর কারণ জানতে চাইলে তাদের কাছে অবৈধ অস্ত্র আছে বলে তারা জানায়। পরে ধৃত ডাকাতদ্বয়ের স্বীকারোক্তি মতে, সাক্ষীদের সামনে তাদের দেহ তল্লাশী করে র‍্যাব সদস্যরা একটি শুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে।

আটক ডাকাতদ্বয়কে পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা অস্ত্র সহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃত ডাকাতদ্বয় দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্র শস্ত্র এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত ডাকাত মোঃ আলম ও মোঃ আজিম কুখ্যাত ডাকাত বাহিনী জকির গ্রুপের সদস্য। তাদেরকে
আসামি করে অস্ত্র নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে আদালতে চালান দেওয়া হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন