চকরিয়া সিটি কলেজের অধ্যাপক সড়ক দুর্ঘটনায় নিহত

pro-sahadat-ccc.jpg

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়া পৌরসভা মগবাজার এলাকায় বেপরোয়া পিকআপ ভ্যানের ধাক্কায় শাহাদাত হোছাইন ওরফে দুদু (৪০) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। ২১জুন  রোববার রাত ১১টার দিকে তিনি মারা যান।

নিহত শাহাদাত হোছাইন চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়া গ্রামে। তিনি চকরিয়া পৌরশহরের ভাড়া বাসায় পরিবার নিয়ে বাস করতেন। তিনি দুই কন্যা সন্তানের জনক।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কলেজ প্রভাষক শাহাদাত হোছাইন ব্যক্তিগত কাজে হেঁটে মগবাজার যাচ্ছিলেন। একটি খালি পিকআপ ভ্যান চিরিংগা ইউনিয়নে দিকে মৎস্য ঘের এলাকায় যাচ্ছিল। এ সময় পথচারি কলেজ শিক্ষক শাহাদাত হোসাইনকে ধাক্কায় দেয়।

এসময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। চমেকে নেওয়ার পথে পটিয়া এলাকায় পৌঁছলে তাঁর মৃত্যু হয়।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ। তিনি বলেন, ‘কলেজ মাঠে শিক্ষক শাহাদাত হোছাইনের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। তাঁর গ্রামের বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়ায় পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে দাফন করা হবে। তবে ঘাতক চালক অভিযুক্ত পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে।’

এদিকে চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক শাহাদাত হোছাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমপি। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন