চকরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

IMG_20210623_180815.jpg

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের জ্যেষ্ঠ নেতৃবৃন্দকে একমঞ্চে দেখা গেছে। এ সময় সকল নেতার বক্তব্যে উঠে আসে, ঐক্যবদ্ধ থেকেই আগামীতে সাংগঠনিকভাবে দলকে আরো বেশি শক্তিশালী রূপে পরিচালনা করার বিষয়টি। অতীতের সেই আগুন-সন্ত্রাসীদের রুখে দিতে চকরিয়ার রাজপথে সোচ্চার ভূমিকা রাখা সিনিয়র নেতাদের একমঞ্চে দেখে দলের তৃণমূলে আবারও প্রাণসঞ্চার হয়েছে।
বুধবার (২৩ জুন) বিকেলে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথার সিস্টেম চকরিয়া কমপ্লেক্সের বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নারে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম। প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা শেষে কেক একে অপরকে খাইয়ে দেন উপস্থিত নেতৃবৃন্দ।
পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য লায়ন কমরুদ্দীন আহমেদ, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আর চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মানিক ও তপন কান্তি দাশ, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী। চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, আওয়ামী লীগ নেতা ছৈয়দ আলম, আবু মুছা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত ওসমান এবং নজরুল ইসলাম, উপজেলার প্রচার সম্পাদক আবু মুছা, সিকান্দার বাদশা নাগু সওদাগর, রতন কুমার সুশীল, ফেরদৌস আহমদ, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসেন চৌধুরী, রুস্তম শাহরিয়ার, সেলিম সিকদার লিটন, হারবাংয়ের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন মিরাজ, লক্ষ্যারচরের সাধারণ সম্পাদক খ ম আওরঙ্গজেব বুলেট, খুটাখালীর সভাপতি জয়নাল আবেদীন, সম্পাদক বাহাদুর হক, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, পৌরসভা যুবলীগের সভাপতি হাছানগীর হোছাইন, যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর, শ্রমিকলীগের ইসমাইল হোসেন ধলুসহ দলের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন