খুরুশকুলকে স্মার্ট সিটি ও বঙ্গবন্ধুর নামে বিশ্ববিদ্যালয় করার কাজ চলছে : কউক চেয়ারম্যান

-4.jpg

ডেস্ক :

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহম্মেদ বলেছেন পদে পদে বাধা অতিক্রম করে উন্নয়ন করা হচ্ছে। কক্সবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী অত্যান্ত আন্তরিক বলে তাহারঁ নির্দেশে শহরে উন্নয়নের অনেক কিছু আজ দৃশ্যমান হয়েছে উল্লেখ করে তিনি বলেন খুরুশকুলকে স্মার্টসিটি ও সেখানে বঙ্গবন্ধুর নামে একটি বিশ^বিদ্যালয় করার জন্য পরিকল্পনা নিয়েছেন উন্নয়ন কর্তৃপক্ষ। ৭ জানুয়ারী সকালে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি কল্যাণ সমিতি কক্সবাজার জেলা শাখা কতৃক শীতবস্ত্র বিতরণীতে তিনি এ কথা বলেন।

উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহম্মেদ বলেন যথ বাধা আসুক উদেশ্য মহৎ থাকলে কাজে সফল হওয়া যায়। শহরের লাল দিঘির পাড়ের মসজিদ ও রাজনৈতিক দলের অফিস সরানো নিয়ে অনেকের চ্যালেঞ্জ ছিল। কিন্তু উভয়কে পুর্নবাসনের মধ্যে দিয়ে সে চ্যালেঞ্জ ভেঙ্গে উন্নয়ন যাত্রা অব্যহত রেখেছি। তিনি অবসরপ্রাপ্ত কর্মচারিদের উদেশ্যে বলেন কখনো হতাশ হতে নেই,যে কাজ শুরু করবেন সে কাজের পিচনে গন্ত্যেবে না পৌছাঁনো পর্যন্ত লেগে থাকতে হবে। কউক চেয়ারম্যান নিজকেও একজন অবসরপ্রাপ্ত কর্মচারি উল্লেখ করে বলেন আগামিতে তিনি অবসরপ্রাপ্ত কর্মচারিদের স্থায়ী অফিসসহ সকল প্রকার সহায়তার আশ^াস দেন।

মোহাম্মদ তৈয়বের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত প্রফেসর মোহাম্মদ ছানা উল্লাহ,প্রফেসর আক্তরুল আলম,প্রফেসর আনোয়ারুল হক প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন