কক্সবাজার জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির মিলাদ ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন

USER_SCOPED_TEMP_DATA_orca-image-1542842866.jpeg

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি এসএম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনানের উপস্থিতিতে নবগঠিত কমিটির সহ-সভাপতি বোরহান উদ্দিন খোকনের সঞ্চালনায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠান আজ সোমবার (০৯/১১/২০২০ ইং) সন্ধ্যা ০৬ ঘটিকায় সময় কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সম্পন্ন হয়।

কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের উপস্থিতিতে নবগঠিত কমিটির সফলতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন এড. হাফেজ মাওলানা রিদওয়ানুল কাবীর।

এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি বোরহান উদ্দিন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাখাওয়াত হোসেন, সাজ্জাদুল হক। সাংগঠনিক সম্পাদক ওয়াসিফ কবির।

উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুনাফ সিকদার, কক্সবাজার শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজীদ পাশা, কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি জাহেদ সিকদার রুবেল, জেলা ছাত্রলীগের সাবেক উপধর্ম বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন জনি, সাবেক উপ অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম তোহা, সাবেক উপ-প্রচার সম্পাদক ইমতিয়াজ আহমেদ, আইন সম্পাদ আবুল হোসেন আবু, সাবেক সহ-সম্পাদক কফিল উদ্দিন রিপন, সাবেক সহ-সম্পাদক মনসুর আলমসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

আরো উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ, আবুহেনা বিশাদ, ইরফানুল হক হিমু, এনামুল কবির, হাসান তারেক, রাজিবুল ইসলাম মোস্তাক, ওসমান সরওয়ার, সরওয়ার কামাল, আকতার কামাল, আফসার উদ্দিন শান্ত, আবু বকর, তৌহিদ, আমিনুর রশিদ, তারেক, ইমরান, সাইফুল ইসলাম প্রমুখ।

সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান বলেন, জেলা ছাত্রলীগের সার্বিক সফলতা কামনায় আজকের মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কক্সবাজার জেলাকে একটি সুশৃংখল ও সুসংগঠিত করতে প্রতিটি স্তরের নেতাকর্মীদের সমন্বয় করে কাজ করে যাব।

সভাপতি এসএম সাদ্দাম হোসেন বলেন, জেলা ছাত্রলীগের প্রতিটি স্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে কক্সবাজার জেলাকে সুসংগঠিত করার মধ্য দিয়ে একটি সুন্দর ও প্রগতিশীল শিক্ষা বান্ধব নেতৃত্ব জেলাবাসীকে উপহার দিব। রাজপথের ত্যাগী নেতাদের মূল্যায়নের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গঠনে নিরলস ভূমিকায় কাজ করবে কক্সবাজার জেলা ছাত্রলীগ। এসময় তিনি উপস্থিত সকল নেতৃবৃন্দদের সার্বিক সফলতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন