এসএসসি ২০১০ এইচএসসি ২০১২ ব্যাচের মিলনমেলা সম্পন্ন

IMG-20201127-WA0019.jpg

প্রেস নিউজ

“প্রাণের প্রেমাবন্ধতায়, হলাম জড়ো, বন্ধুত্বের প্রণয়ে সিক্ত দশ বারো” এই স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হল কক্সবাজারস্থ ৬৪ জেলা’র এসএসসি’১০ এইচএসসি’১২ ব্যাচের শতাধিক বন্ধুদের মিলনমেলা।কক্সবাজার  ১০ ও ১২ ব্যাচের বন্ধুদের উদ্যোগে সাড়া দিয়ে সারা জেলার বন্ধুত্বের মিলত হয়। সার্বিক সহযোগিতায় অল অভার বাংলাদেশ ১০-১২ ব্যাচ।

২৭ নভেম্বর সকাল ৯ টায় কলাতলি ডলফিন মোড় থেকে এসএসসি-১০ ও এইচএসসি-১২ ব্যাচ ব্যানারের সাথে শোডাউনের মাধ্যমে যাত্রা শুরু করে বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের পাথরের রাজ্য নীল স্বচ্ছ পানি আর অপরদিকে সবুজে ঘেরা পাহাড়ের সৌন্দর্য্যমন্ডিত জায়গা পাটুয়ারটেক সমুদ্র সৈকতে পৌঁছায়। মিলনমেলা উদযাপনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আনোয়ার হোসেন বাপ্পি, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, ম্যানেজার মডারেটর ফিরোজ এবং মহিলা উপকমিটির আহবায়ক চৌধুরী নীলুফার নীলা সহ কক্সবাজারস্থ আরও সদস্যদের সহযোগিতায় অনুষ্ঠানের বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হয়।

পরবর্তীতে কমিটির সাথে সার্বিকভাবে সহযোগিতা ফেসবুক গ্রুপ এসএসসি-১০ এবং এইচএসসি- ১২ অলওভার বাংলাদেশ। ১০-১২ ব্যাচের উদযাপনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আনোয়ার হোসেন বাপ্পি বলেন আমাদের বন্ধুত্বের বন্ধন সারা বছর অটুট থাকুক শত ব্যস্ততার ভিড়ে সেটা প্রত্যাশা সকলের কাছে।এসময় স্মৃতি চারণ করে বলেন আমরা আমাদের শৈশব কালে ফিরতে চাইলে আর ফিরতে পারবো না।আমাদের প্রতিটি জীবন আলোকিত হউক সবাই প্রতি সেই প্রত্যাশা রইল।

উদযাপন সফল করতে পারার জন্য সকল সহযোগিদেরকে আন্তরিক ধন্যবাদ জানান সেসময় পরিবর্তীতে আরও বড় পরিসরে করার প্রত্যই ব্যক্ত করেন। অনুষ্টানে ধারাবাহিকভাবে সমুদ্র সৈকতে ফটোসেশান, সাগরপাড়ে খাওয়াদাওয়াসহ বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

সবশেষে সুন্দর ও সুচারুভাবে অনুষ্ঠান সম্পন্ন করেনন। অনুষ্ঠানে বাংলাদেশের দূরদূরান্ত থেকে আগত সদস্যরা তাদের মনোভাব ব্যক্ত করে এবং এমন সুন্দর মনোরম এক পরিবেশে মিলনমেলায় অংশগ্রণ করতে পেরে তাদের ভালোলাগার অনুভূতি প্রকাশ করেন।

আপনার মন্তব্য লিখুন