উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনে বাদশা সভাপতি, জুয়েল সেক্রেটারি

Presentation1-14.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ম‌হেশখালী উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শরীফ বাদশা’কে সভাপতি এবং কক্সবাজার সদর উপ‌জেলা প‌রিষ‌দের ‌চেয়ারম্যান কায়সারুল হক জু‌য়েল’কে সাধারণ সম্পাদক করে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন
কক্সব‌াজার জেলা শাখা গঠন করা হয়েছে।

রোববার ১৭ জানুয়ারি কক্সবাজার উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যানগণের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজলকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়। কমিটির সদস্যরা হলেন-কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম ও পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ শরীফ বাদশা বড় ম‌হেশখালী ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের দুইবা‌রের সাবেক চেয়ারম্যান ছিলেন, অন্যদিকে, সাধারণ সম্পাদক কায়সারুল হক জু‌য়েল আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ.কে.এম মোজা‌ম্মেল হকের কনিষ্ঠ সন্তান।

আপনার মন্তব্য লিখুন