ইয়াবা,কোটি টাকাসহ রোহিঙ্গা দম্পতি গ্রেপ্তার

IMG_20201109_134912-700x390-1.jpg

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসা থেকে মাদক বিক্রির এক কোটি ১৭ লাখ টাকা ও পাঁচ হাজার ৩০০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে র‍্যাব।

রোববার (৮ নভেম্বর) চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লকের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক দুইজন হলেন- মিয়ানমারের নাগরিক শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মর্জিনা (২৮)।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

তিনি বলেন, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে চান্দগাঁও আবাসিক এলাকার একটি ফ্ল্যাট বাসায় এক দম্পতি মাদকদ্রব্য কেনাবেচা করছেন। পরে সেখানে অভিযান চালায় র‌্যাব।

তিনি আরো বলেন, র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তারা জানালা দিয়ে টাকা ছুড়ে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া দিয়ে ধরে ফেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, স্বামী-স্ত্রী দুজনই মিয়ানমারের নাগরিক। তারা মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে বাংলাদেশে অনুপ্রবেশ করেছেন। এখন চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাসা ভাড়া নিয়ে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করছেন।

এ ঘটনায় নগরের চান্দগাঁও থানায় নিষিদ্ধ মাদক রাখা এবং অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে দেশের প্রচলিত আইনে তাদের নামে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন