আল্লামা নূরুল ইসলাম হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত

Hefajot-1.jpg

হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত হয়েছেন কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা খিলগাঁও জামিয়া ইসলামিয়া মাখজানুল উলূম মাদরাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা নূরুল ইসলাম।

আজ শনিবার (২৬ ডিসেম্বর) হেফাজতের কেন্দ্রীয় প্রচার সম্পাদকমাওলানা নোমান ফয়জী পূর্বকোণকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বুধবার (২৩ ডিসেম্বর) আমীরে হেফাজত শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী ও প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর উপস্থিতিতে এক বিশেষ বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  ওইদিন বাদ জোহর দারুল উলূম হাটহাজারী মাদরাসায় আমীরে হেফাজতের কার্যালয়ে এক বিশেষ বৈঠকে সভপতিত্ব করেন হেফাজতের প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী। এতে উপস্থিত ছিলেন আমীরে হেফাজত শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী, উপদেষ্ঠা সদস্য আল্লামা নোমান ফয়জী, কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা হাফেয তাজুল ইসলাম, মাওলানা মুহাম্মদ ইয়াহইয়া, মুফতী জসিম উদ্দিন, যুগ্ন মহাসচিব মাওলানা জুনাইদ আল হাবীব, মাওলানা মামুনুল হক, মাওলানা লোকমান হাকীম, মাওলানা নাসির উদ্দিন মুনির, মাওলানা হাবীবুল্লাহ আজাদী, মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, অর্থ সম্পাদক মুফতী মুনির হোসাইন কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, সহকারী অর্থ সম্পাদক হাফেয মুহাম্মদ ফয়সাল ও আলহাজ্ব মুহাম্মদ আহসানুল্লাহ প্রমুখ বৈঠকে সংগঠনের নায়েবে আমীর ঢাকা জামিয়া নূরিয়া কামরাঙ্গিচরের মহাপরিচালক আল্লামা আতাউল্লাহ হাফেজ্জিকে সিনিয়র নায়েবে আমীর, সহকারী মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা শফিক উদ্দীন, মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী ও মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে যুগ্ন মহাসচিব হিসেবে মনোনিত করা হয়। এছাড়া সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিধি আরও বৃদ্ধি করে ২০১ সদস্য বিশিষ্ট করা হয়।

এছাড়া মাওলানা জুনায়েদ আল হাবীবকে সভাপতি ও মাওলানা মামুনুল হককে সেক্রেটারী করে ঢাকা মহানগর কমিটি এবং মাওলানা হাফেয তাজুল ইসলামকে (পীর সাহেব ফিরোজশাহ) সভাপতি ও মাওলানা লোকমান হাকীমকে সেক্রেটারী করে চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষাণা করা হয়।

আপনার মন্তব্য লিখুন