আবাসন ব্যবসার আড়ালে অবৈধ মদের ব্যবসা, মালিকের ছেলে গ্রেপ্তার

1_0.jpg

আজ বৃহস্পতিবার রাজধানীর গুলশান এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদের বোতল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় আটক করা হয়েছে তিনজনকে। ছবি : এনটিভি

রাজধানীর গুলশান এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদের বোতল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় আটক করা হয়েছে তিনজনকে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গুলশান-১ এর ১২৮ নম্বর রোডের ৬ নম্বর বাড়িতে এই অভিযান চালায় অধিদপ্তর। অভিযানের নেতৃত্ব দেন অধিদপ্তরের ঢাকা মহানগর উত্তরের উপপরিচালক মো. রাশেদুজ্জামান। রাতে তিনি এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা অনেক বিদেশি মদ পেয়েছি। সঙ্গে আটক করেছি তিনজনকে।’

আটককৃতরা হলেন কালাম রিয়েল এস্টেটের মালিকের ছেলে ফয়সাল, তার গাড়িচালক ইব্রাহিম ও আলম।

উপপরিচালক রাশেদুজ্জামান বলেন, আবাসন ব্যবসার কথা বলে বাড়িটি ভাড়া নেওয়া হয়। দীর্ঘদিন ধরে ফয়সাল সেখানে লোকচক্ষুর আড়ালে মাদক সাপ্লাইয়ের ব্যবসা করছিলেন। অভিযানকালে তার বাসার আলমারি থেকে শুরু করে সব জায়গায় মদের বোতল পাওয়া গেছে। এসব মদ কোথা থেকে সংগ্রহ করা কিংবা কতদিন ধরে সংগ্রহ করা হয়েছে, কাদের কাছে পৌঁছে দেওয়া হতো তা জিজ্ঞাসাবাদে জানা সম্ভব হবে। আমরা তাদের মাত্র আটক করেছি, জিজ্ঞাসাবাদ করা হবে। তাদের বিরুদ্ধে মামলা হবে।

ফয়সালের কাছে ২০০৯ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকের লাইসেন্স থাকলেও পরে নবায়ন করা হয়নি। আর মাদকের নিজস্ব লাইসেন্স থাকলেও এতো মাদক সংরক্ষণ করার আইনগত কোনো বৈধতা নেই বলেও জানান উপপরিচালক।

এদিকে পৃথক অভিযানে গুলশান-১ নম্বরের ১১৩ নম্বর রোডের আরেকটি অফিস থেকেও বিদেশি মদ উদ্ধার করেছে অধিদপ্তর। এ সময় দুটি গাড়িও জব্দ করা হয়।

আপনার মন্তব্য লিখুন