আধুনিক স্মার্ট বাকলিয়া গড়ার প্রতিশ্রুতি ডা. শাহাদাতের

download-3.jpg

বাকলিয়াকে ‘আধুনিক স্মার্ট বাকলিয়া’ হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন। আজ শুক্রবার (২২ জানুয়ারি) নগরীর বাকলিয়ার ১৭ ,১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডে গণসংযোগের সময় আয়োজিত বিভিন্ন পথসভায় শাহাদাত এ প্রতিশ্রুতি দিয়েছেন।

এ সময় গণসংযোগে অংশ নিয়েছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন ও হাবিবুন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্নী, সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল , সদস্য মীর হেলাল উদ্দিন, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া  ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এ কে এম আরিফুল ইসলাম (ডিউক) ও ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইয়াছিন চৌধুরী প্রমুখ।

ধানের শীষের প্রার্থী শাহাদাত বলেন,  বাকলিয়া আমার নিজের এলাকা। এখানকার মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। অনুন্নত বাকলিয়াকে বিএনপি ক্ষমতায় এসে শহরের রূপ দিয়েছিল। বিএনপিই অবহেলিত বাকলিয়াকে উন্নত এলাকায় পরিণত করেছিল। এরপর আর বাকলিয়ার প্রতি নজর দেয়নি বর্তমান সরকার। কথা দিচ্ছি  মেয়র নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস ও আর্বজনামুক্ত আধুনিক-স্মার্ট বাকলিয়া গড়ে তুলব।
আপনার মন্তব্য লিখুন