সংবাদ শিরোনামঃ
কক্সবাজার বাসির অভিযোগ ৫ হাজার কোটি টাকার সম্পদ ওরিয়ন পাচ্ছে ৬০ কোটি টাকায়যে কারণে ভারতে পাচার হচ্ছে দুই টাকার নোটরোহিঙ্গাদের মুখে নির্যাতনের বর্ণনা শুনলেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হি লিমহেশখালীতে মায়ের মৃত্যুর খবর শুনে ছেলেরও মৃত্যুনিজের স্ত্রীকে পিটিয়ে হত্যা করল মহেশখালীর আহমদ আলীচকরিয়ায় তফসির মাহফিলের বক্তাকে বেদড়ক পিটিয়ে গুরুতর জখমবাকঁখালী থেকে উদ্ধার লাশের পরিচয় মিলেছেআলীকদমে ১৩ আগ্নেয়াস্ত্রসহ আটক ৩টেকনাফ উপজেলা পরিষদের সংরক্ষিত ২টি মহিলা আসনের তপশীল গোপন করার অভিযোহোয়াইক্যং ৯ হাজার ৯৬৮ পিস ইয়াবাসহ পাচারকারী আটকশ্রীলঙ্কার বিপক্ষে বিশাল জয় বাংলাদেশেরটেকনাফে ২০ হাজার পিস ইয়াবাসহ লম্বাবিলের জাফর গ্রেপ্তারমিয়ানমারে সাম্প্রদায়িক উস্কানির অভিযোগে এমপি গ্রেপ্তাররাখাইনে ফিরতে নিরাপত্তার নিশ্চয়তা চায় রোহিঙ্গারাতামিম-সাকিব-মুশফিকের ব্যাটে বাংলাদেশ ৩২০ঝুঁকিপূর্ণ রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তিবাড়িতে টাকার বিছানা, গুনতে গিয়ে রাত শেষ!ভারতের পরমাণু হামলাক্ষম ক্ষেপণাস্ত্র পরীক্ষা২৬, ২৭ জানুয়ারী কক্সবাজারে ২দিনব্যাপী শানে রেসালত সম্মেলনঅতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন রায়হান কাজেমী

মহেশখালী প্রধানমন্ত্রীর সফর বাতিল!

Presentation1-27.jpg

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহেশখালী সফর স্থগিত করা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন ও আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নেয়ার কথা ছিলো প্রধানমন্ত্রীর। কিন্তু প্রবল কুয়াশা ও শীতের প্রকোপের কারণে এই জনসভা স্থগিত করা হয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। স্থগিত সফরটি আগামী মাসে অনুষ্ঠিত হতে পারে এমন সম্ভাবনার কথা জানানো হয়েছে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে।
স্থানীয় সূত্র মতে, দেশের সর্ববৃহৎ প্রকল্প মাতারবাড়ি কয়লা বিদ্যুতের কাজ ১৫ ভাগ সম্পন্ন হয়েছে। এই প্রকল্পের উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ জানুয়ারি মহেশখালী সফর করার দিন নির্ধারিত হয়। একই দিন মাতারবাড়িতে এক জনসভায় প্রধান অতিথির ভাষণ দেয়ার কথা ছিলো। তবে পরে জনসভার ভেন্যু পরিবর্তন করে বড়মহেশখালী মাঠে নির্ধারণ করা হয়। এই সিদ্ধান্তের দুই দিনের মাথায় প্রধানমন্ত্রী মহেশখালী সফর স্থগিত করেছেন।

Leave a Reply

Top