সংবাদ শিরোনামঃ
কক্সবাজার বাসির অভিযোগ ৫ হাজার কোটি টাকার সম্পদ ওরিয়ন পাচ্ছে ৬০ কোটি টাকায়যে কারণে ভারতে পাচার হচ্ছে দুই টাকার নোটরোহিঙ্গাদের মুখে নির্যাতনের বর্ণনা শুনলেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হি লিমহেশখালীতে মায়ের মৃত্যুর খবর শুনে ছেলেরও মৃত্যুনিজের স্ত্রীকে পিটিয়ে হত্যা করল মহেশখালীর আহমদ আলীচকরিয়ায় তফসির মাহফিলের বক্তাকে বেদড়ক পিটিয়ে গুরুতর জখমবাকঁখালী থেকে উদ্ধার লাশের পরিচয় মিলেছেআলীকদমে ১৩ আগ্নেয়াস্ত্রসহ আটক ৩টেকনাফ উপজেলা পরিষদের সংরক্ষিত ২টি মহিলা আসনের তপশীল গোপন করার অভিযোহোয়াইক্যং ৯ হাজার ৯৬৮ পিস ইয়াবাসহ পাচারকারী আটকশ্রীলঙ্কার বিপক্ষে বিশাল জয় বাংলাদেশেরটেকনাফে ২০ হাজার পিস ইয়াবাসহ লম্বাবিলের জাফর গ্রেপ্তারমিয়ানমারে সাম্প্রদায়িক উস্কানির অভিযোগে এমপি গ্রেপ্তাররাখাইনে ফিরতে নিরাপত্তার নিশ্চয়তা চায় রোহিঙ্গারাতামিম-সাকিব-মুশফিকের ব্যাটে বাংলাদেশ ৩২০ঝুঁকিপূর্ণ রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তিবাড়িতে টাকার বিছানা, গুনতে গিয়ে রাত শেষ!ভারতের পরমাণু হামলাক্ষম ক্ষেপণাস্ত্র পরীক্ষা২৬, ২৭ জানুয়ারী কক্সবাজারে ২দিনব্যাপী শানে রেসালত সম্মেলনঅতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন রায়হান কাজেমী

রেকর্ড ভাঙছেন ঐশ্বরিয়া!

matarbari-2-15.jpg

Aishwarya Rai Bachchan poses for photographers upon arrival for the screening of the film Carol at the 68th international film festival, Cannes, southern France, Sunday, May 17, 2015. (AP Photo/Thibault Camus)

কখনো কান ফেস্টিভ্যালে হাজির হয়ে আবার কখনো আন্তর্জাতিক মঞ্চে হাজির হয়ে ভারতীয় সৌন্দর্যকে পৌঁছে দিয়েছেন এক অন্য স্তরে। তিনি ঐশ্বরিয়া রায় বচ্চন।

অভিনয়ের পাশাপাশি বি টাউনের অন্যতম ‘ফ্যাশনিস্তা’ ঐশ্বরিয়া রাই বচ্চন। । আরাধ্যার জন্মের বেশ কয়েক বছর পর বলিউডে কামব্যাক করেছেন ঐশ্বরিয়া। ‘হাম দিল দে চুকে সনম’ হোক কিংবা ‘যোধা আকবর’ কিংবা ‘গুরু’, অভিনয়কে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন রাই সুন্দরী।

বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, এক একটি সিনেমার জন্য ঐশ্বর্য নাকি এবার ১০ কোটি করে পারিশ্রমিক চাইছেন। বর্তমানে ‘ফেনী খান’, ‘রাত অউর দিন’-এর রিমেক নিয়ে ব্যস্ত ঐশ্বরিয়া। সেই সঙ্গে তার হাতে রয়েছে আরও একটি সিনেমা।

অনিল, কাপুর, রাজকুমার রাও-এর সঙ্গে এইসব সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রাই সুন্দরীকে। পর পর ৩টি প্রজেক্ট যখন হাতে রয়েছে, সেই সময় হুহু করে পারিশ্রমিক বাড়াতে শুরু করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

বলিউডে যখন অভিনেতাদের সঙ্গে অভিনেত্রীদের পারিশ্রমিকের তুলনা করে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছেন সোনাম কাপুর, কঙ্গনা রানাওয়াতরা, সেই সময় চুপিসাড়ে কিন্তু নিজের কাজ করে যাচ্ছে বচ্চন বউ।

Top