করোনা টেস্ট করাতে হলো মেসি-বেল-কস্তাদের

Presentation1-29.jpg

দিসিএম ডেস্ক।।

করোনার তাণ্ডবে লন্ডভন্ড স্পেনে স্বাভাবিক অবস্থা ফিরতে শুরু করেছে। লা লিগার ক্লাবগুলোও অনুশীলনে ফিরছে। তবে তার আগে করোনা টেস্ট করাতে হলো লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, গ্যারেথ বেল, সার্জিও রামোসদের।

গত মার্চের পর থেকে লা লিগা বন্ধ। আশার আলো দেখা যাচ্ছে স্পেনে। আগামী জুন থেকে মাঠে ফিরতে পারে লিগ। তার আগে সব ক্লাবের খেলোয়াড়দের বাধ্যতামূলক করোনা পরীক্ষা হয়েছে।

স্থানীয় সময় বুধবার সকালে মাস্ক ও হ্যান্ড গ্লাভস পরে ন্যু ক্যাম্পের অনুশীলন গ্রাউন্ডে হাজির হন লিওনেল মেসি। করোনাভাইরাস টেস্ট করাতে রক্তের নমুনা দেন বার্সা সুপারস্টার।

তার মতোই করোনা টেস্ট করান বার্সার লুইস সুয়ারেজ, ইভান রাকিটিচ ক্লেমেন্ট লেঙ্গলেট, মার্ক-আন্দ্রে টার স্টেগেন, সার্জি রবার্তো, ফ্রেঙ্কি ডি জং, নেলসন সেমেডো, আর্থার মেলো ও মার্টিন ব্রাফেট। একইসঙ্গে কোচ ও স্টাফদেরও পরীক্ষা করাতে হয়েছে।

করোনা টেস্ট করিয়েছেন রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রাও। সার্জিও রামোস, গ্যারেথ বেল, মার্সেলো, এডেন হ্যাজার্ডদের দেখা যায় টেস্টের জন্য রক্ত দিতে। ছিলেন কোচ জিনেদিন জিদানও। তবে তারা সবাই সামাজিক দূরত্ব মেনে একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

বার্সা-রিয়ালের মতো কস্তাসহ অ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড়দের করোনা টেস্ট করা হয়েছে। এছাড়া অন্য ক্লাবগুলোও একই নিয়মের মধ্য দিয়ে গেছে। প্রথম দিনে অনুশীলন হয়নি।

তবে পরের দিন থেকে একা একা অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা। ফুটবলার, কোচ ও স্টাফদের দুই মিটার দূরত্ব বজায় রাখতে হবে। সবাই করোনা মুক্ত থাকলে কয়েক সপ্তাহের মধ্যে শুরু হবে দলগত অনুশীলন।

আপনার মন্তব্য লিখুন
Top