শহর আওয়ামী লীগ নেতা জান্নু আটক

janno.jpg

দিসিএম

অস্ত্র মামলায় দেলোয়ার হোসেন জান্নু নামে আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। কক্সবাজার সদর থানা পুলিশ অভিযানে  বিভিন্ন মামলায় অভিযুক্ত দেলোয়ার হোসেন জান্নুসহ ২ জনকে আটক করেছে।জুন্নু শহরের ৪ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি।

গত ২৫  মার্চ সকাল হতে ২৬ মার্চ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ  সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্) মোঃ মাসুম খান, পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম, এসআই আলী হোসেন সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এই ২ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং-৭৮(০৩)২০২০ ইং ধারা- ১৮৭৮ সনের আর্মস এ্যাক্ট এর ১৯অ/১৯(ভ) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

১। দেলোয়ার হোসেন প্রঃ জান্নু, পিতা- মৃত নুরুল হক কোম্পানী, সাং- মধ্যম টেকপাড়া, (প্রাইমারী স্কুলের পাশে) নুরুল হক কোম্পানীর বাড়ী, ০৪ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার।

২। মোঃ হোছন, পিতা- মৃত হামিদুর রহমান, সাং- নোয়াপাড়া, কোল সওদাগর বাড়ী, থানা- চকরিয়া, বর্তমানে- বৈদ্যরঘোনা, (আবু তাহের কোম্পনীর বাড়ীর ভাড়াটিয়া) থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top