নুরুল হুদা চৌধুরী আর নেই, আগামীকাল বাদে আছর কক্সবাজার ঈদগাহ মাঠে জানাজা

FB_IMG_1582879769891.jpg

এম ইউ বাহাদুর…

বিবিসি বাংলাদেশের চেয়ারম্যান ভাষা সৈনিক, কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার  সাবেক সহ-সভাপতি বদর মোকাম এলাকার প্রবীণ মুরব্বী আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী চট্টগ্রাম পার্কভিউ  হাসপাতালে আজ ২৮ফেব্রুয়ারি দুপুর ১২ টা ৪৫মিনিটে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পরিবার সুত্রে যানা গেছে, এর আগে চট্রগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। ঢাকায় প্রাইভেট হাসপাতালের আইসিইউতে ভর্তি করে তার চিকিৎসা চলছিল। আজ প্রকৃতির ডাকে সাড়া দিয়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

আলহাজ্ব নুরুল হুদা চৌধুরীর একমাত্র ছেলে আবদুল আল মাসুদ রোমেল তার পিতার মৃত্যুর খবর নিশ্চিত করেন।তিনি আত্মীয়স্বজন,শুভাকাঙ্ক্ষী এবং কক্সবাজার জেলাবাসীর নিকট তাহার পিতা আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী আত্মার মাগফেরাত এর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এবং আগামীকাল ২৯ ফেব্রুয়ারি বাদে আছর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজার নামাজে অংশগ্রহনের অনুরোধ জানিয়েছেন।

আগামীকাল ২৯ ফেব্রুয়ারি কক্সবাজার ঈদগাহ ময়দানে বাদে আছর জানাজার নামাজ অনুষ্ঠিত হইবে।

শোক প্রকাশ…… কক্সবাজারের প্রবীণ সমাজসেবক ও ক্রীড়াবিদ আলহাজ্ব নুরুল হুদা চৌধুরীর মৃত্যুতে আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,কক্সবাজার স্টেডিয়াম পাড়া সমাজ কমিটির সেক্রেটারি বিশিষ্ট সমাজসেবক এম ইউ বাহাদুর।

আপনার মন্তব্য লিখুন
Top