পেকুয়ায় ডাকাতদলের গুলিতে সদ্যবিবাহিত প্রবাসী যুবক নিহত

IMG_20200212_003827.jpg

ইমরান হোসাইন, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় ডাকাতদলের গুলিতে সদ্যবিবাহিত এক মালয়েশিয়া প্রবাসী যুবক নিহত হয়েছে। একই ঘটনায় নিহতের মা ও ছোটভাই গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে শীলখালী ইউনিয়নের সাপেরগারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম নুরুন নবী। তিনি একই এলাকার হাসান শরীফের ছেলে।

নিহতের ভাইপো দেলোয়ার হোসেন বলেন, মাস খানেক আগে তাঁর চাচা নুরুন নবী মালয়েশিয়া থেকে দেশে ফেরেন। গত রোববার তাঁর বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে তাঁর শশুরবাড়ি থেকে পাঁচজন অতিথি বেড়াতে আসেন।

নিহতের বড়ভাই ফরিদুল আলম বলেন, সন্ধ্যায় মেহমানদের বিদায় জানিয়ে আমি ঘরে ফিরছিলাম। সেসময় মুখোশ পরিহিত বেশ কয়েকজন যুবক আমাকে পেছন থেকে ঝাপটে ধরে। হাতপা বেঁধে তারা আমাকে উপুর্যুপরি মারধর করে মাটিতে ফেলে রাখে। ৮-১০ জনের একটি ডাকাত দল বসতঘরে প্রবেশ চেষ্টা চালিয়ে প্রথম দফায় ব্যর্থ হয়। পরে ডাকাত দলটি বাড়ির পিছনে রান্নাঘরের দরজা ভেঙে বাড়িতে ঢুকে পড়ে। এসময় তাদের প্রতিহত করতে চাইলে এলোপাতাড়ি গুলি ছুড়ে ডাকাত সদস্যরা। এতে আমার ভাই নুরুন নবী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। গুলি এবং ধারালো অস্ত্রের কোপে মা হাজেরা খাতুন (৮০) ও ছোটভাই মোজাম্মেল (২২) গুরুতর আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন
Top