নীলফামারীতে জামায়াত নেতা আজিজুল ইসলামের জানাযায় মানুষের ঢল

479938_171.jpg

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শূরা সদস্য ও রংপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ আজিজুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে জানাযা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থান নীলফামারীর জলঢাকা উপজেলার গোলমুন্ডা গ্রামে দাফন করা হয়।

জানাযা নামাজের আগে মরহুমের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, রংপুর মহানগর জামায়াতের আমীর মাহাবুবার রহমান বেলাল, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, জেলা জামায়াতের আমীর আব্দুর রশীদ, সেক্রেটারি মাওলানা আব্দুস সাত্তার, জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার, জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, জলঢাকা উপজেলা জামায়াতের আমীর সাবের হোসেন, সেক্রেটারি কামারুজ্জামান ও মরহুমের ছেলে মাসুম।

গোলমুন্ডাস্থ বিশাল ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার লক্ষাধিক মানুষ অংশ নেয়।

অধ্যক্ষ আজিজুল ইসলাম মঙ্গলবার বিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নীলফামারীর জলঢাকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ইন্তেকাল করেন। তিনি গত সংসদ নির্বাচনে নীলফামারী-৩ (জলঢাকা) আসনে ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এ ছাড়া তিনি নীলফামারী জেলা জামায়াতের আমীরের দায়িত্ব পালন করেন।

আপনার মন্তব্য লিখুন
Top