রাখেন মিয়া, নেতা কারে কয় জানেন: ট্রেলারে শাকিব খান

Sakib_Khan1.jpg

‘মনে রাখিস, আমি কিন্তু বড় নেতা।’

‘আরে রাখেন মিয়া, নেতা কারে কয় জানেন? মানুষের মন জয় কইরা ভক্তি আর ভালোবাসা দিয়ে নেতা হয়। সেই নেতা তো ছিল একজন। আপনার মতো খারাপ লোকেরা ষড়যন্ত্র কইরা তাঁরে মাইরা ফেলছে। সাধারণ জনগণ যদি আপনাদের এই সব কুকীর্তি দেখতে পারত, তাইলে মুরগির মতো টাইনে ছিঁড়ে ফেলত।’

মুক্তিপ্রতীক্ষিত ‘বীর’ ছবির ট্রেলারে এমন সংলাপে পাওয়া গেছে শাকিব খানকে। ৩ মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলারে ছবিটি সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করেছেন এই ছবির পরিচালক কাজী হায়াৎ। এটি পরিচালকের ৫০তম চলচ্চিত্র। গতকাল শনিবার রাতে শাকিব খানের ইউটিউব এসকে ফিল্মসে ‘বীর’ ছবির ট্রেলার প্রকাশ পায়। যাঁরা মৌলিক গল্পের ছবি দেখতে ভালোবাসেন, শতভাগ দেশীয় গল্পের ছবি দেখতে চান, তাঁদের অনেক বেশি ভালো লাগবে ‘বীর’ ছবিটি, এমনটাই জানালেন শাকিব খান। তিনি বলেন, ‘আমার প্রতিষ্ঠানের ছবি বলেই বলছি না, সত্যিই এটি অন্য রকম এক গল্পের ছবি। আমি আমাকে একেবারে অন্য রকমভাবে উপস্থাপন করেছি। তা ছাড়া কাজী হায়াতের সিনেমার আলাদা একটা স্টাইল আছে, সেই স্টাইলটা সবার ভালো লাগবে। সেন্সর বোর্ডের সদস্যদের ছবিটি ভালো লেগেছে। মুক্তির পর দর্শকেরও ভালো লাগবে। গান ও ট্রেলার প্রকাশের পর তা বেশ ভালোভাবেই আঁচ করতে পারছি। মন বলছে, ব্যবসায়িক সফলতার পাশাপাশি এ ছবিটি রাষ্ট্রীয় সম্মানও বয়ে আনবে।’

গতকাল সন্ধ্যা সাতটায় ‘বীর’ ছবির ট্রেলার প্রকাশের কথা থাকলেও টেকনিক্যাল জটিলতায় তা ঘণ্টাখানেক পর প্রকাশিত হয়। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন শবনম বুবলী।

ছবির এই ট্রেলারজুড়ে রাজনীতি ও বর্তমান সময়ের চালচিত্র উঠে এসেছে। ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে।

‘বীর’ ছবিতে শাকিব খান‘বীর’ ছবিতে শাকিব খান

ট্রেলার প্রকাশের ঠিক দুদিন আগে ছবিটির একমাত্র রোমান্টিক গান ‘তুমি আমার জীবন’ প্রকাশিত হয়। আকাশ সেনের সংগীত পরিচালনায় কোনাল ও ইমরানের গাওয়া গানটি এর মধ্যেই ইউটিউবে ১৩ লাখবারের বেশি ভিউ হয়েছে। গান প্রকাশের দুদিনের মাথায় প্রকাশিত ‘বীর’ ছবির ট্রেলার চলচ্চিত্র–সংশ্লিষ্টদের মন কেড়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশির ভাগের মন্তব্যে শাকিবের অভিনয় প্রশংসিত হয়েছে। একেবারে নতুন এক শাকিবের দেখা পেয়েছেন এবং সংলাপও ভালো লেগেছে বলে জানান তাঁরা।

‘বীর’ ছবিতে শাকিব খান ও বুবলী ছাড়া অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শবনম পারভীন, নাদিম, সোহেল খান, ডন, জাদু আজাদ, শিবা শানু, দুলারী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন
Top