কক্সবাজারে জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারের ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে বিক্ষোভ।

ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ

IMG_20191031_190253.jpg

প্রেস নিউজ

কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এটিএম আজহারের ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে আজ ৩১ অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে কক্সবাজার শহর জামায়াত। শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে বাজারঘাটা এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সরকার বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার জন্য জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে দলীয় লোকদের দ্বারা সাক্ষ্য দিয়ে ফাঁসির দন্ড হাসিলের মাধ্যমে জামায়াত নেতৃবৃন্দকে একে একে হত্যা করছে। তারই ধারাবাহিকতায় সরকারের ষড়যন্ত্রের শিকার এটিএম আজহারুল ইসলাম। জামায়াতের সাবেক আমির মাওলানা মতিউর রহমান নিজামী, সাবেক সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ, সাবেক সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামান ও আব্দুল কাদের মোল্লা এবং সাবেক কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীকে নির্মম ও নিষ্ঠুরভাবে শহীদ করা হয়েছে। সেই ধারাবাহিকতায় আজহারুল ইসলামকেও হত্যার আয়োজন চূড়ান্ত করা হয়েছে।’

নেতৃবৃন্দ হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি পরিহার ও এটিএম আজহারুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা আব্দুস সুবহান ও আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর দন্ডাদেশ বাতিল করে সকলকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারকে একদিন জনতার কাঠগড়ায় দাঁড়াতে হবে বলে হুশিয়ারি দেন।

আপনার মন্তব্য লিখুন
Top