চকরিয়ায় মাতামুহুরী নদী নিখোঁজের চারঘন্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

USER_SCOPED_TEMP_DATA_orca-image-1687569621-768x654-e1570558193380.jpeg

এম.মনছুর আলম,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ার মাতামুহুরী নদীর চরে প্রতিমা বিসর্জন অনুষ্টান দেখতে গিয়ে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে আওরঙ্গজেব বিশাল (১৪) নামের এক শিক্ষার্থী পানিতে ডুবে নিহত হয়েছে। নিখোঁজের ৪ ঘণ্টা পর রাত আটটার দিকে ওই ছাত্রের লাশ চকরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার করেন। আওরঙ্গজেব বিশাল চলতি বছরের জেএসসি পরিক্ষার্থী।
মঙ্গলবার (৮অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে মাতামুহুরী নদীর চরে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের লােকজন বিকাল সাড়ে তিনটা থেকে উদ্ধার তৎপরা চালিয়ে রাত আটটার দিকে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করতে সক্ষম হন।
চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান বলেন, নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করে প্রথমে চকরিয়া জমজম হাসপাতালে ও পরে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিখােঁজ ছাত্র আওরঙ্গজেব বিশাল উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের দিগরপানখালী এলাকার আলমগীর কবিরের ছেলে ও চকরিয়া ইটারন্যাশনাল স্কুল থেকে চলতি বছরের নভেম্বর মাসে জেএসসি পরিক্ষার্থী ছিল।
নিখোঁজ ছাত্রের উদ্ধার তৎপরতায় ঘটনাস্থলে সার্বক্ষণিক উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া পৌর সভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান, পৌরসভা ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম প্রমূখ।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মাে. হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও স্থানীয় লােকজনের উদ্ধার তৎপরতা চালিয়ে রাত আটটার দিকে মাতামুহুরী নদীতে নিখোঁজ ছাত্র বিশালের লাশ উদ্ধার করতে সক্ষম হয়। নিখোঁজ ছাত্রের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন
Top