‘ক্যাসিনোবাজদের আনুগত্য পরিহার করে কুরআন-সুন্নাহর নেতৃত্বকে গ্রহণ করতে হবে’

.jpg

| ডেস্ক রিপোর্ট।


 

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দুর্নীতি ও ক্যাসিনোবাজ, চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সর্বক্ষেত্রে কুরআন-সুন্নাহর নেতৃত্বকে গ্রহণ করতে হবে। এবং ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় কাজ করতে হবে।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে চলমান এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চলমান শাসন ব্যবস্থা মানুষের শান্তি ও কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির শান্তি ও মুক্তি নেই। জাতি এ প্রতিহিংসা, জিঘাংসা ও ধ্বংসের রাজনীতির অবসান চায়। দেশ স্বাধীনতার ৪৮ বছর অতিক্রম হলেও দেশবাসি কাঙ্খিত শান্তি ও মুক্তি পাইনি। শান্তির আশায় মানুষ দিকবিদিক ছুটোছুটি করছে। কিন্তু শান্তি কিসে? তা জানে না। এভাবে কিয়ামত পর্যন্ত ছুটাছুটি করলেও শান্তি আসবে না।

তিনি আরো বলেন, তাগুতের সংশ্রব ত্যাগ করতে না পারলে এবং ইসলামকে একমাত্র আদর্শ মানতে না পারলে কস্মিনকালেও শান্তি ও মুক্তি আশা করা যায় না। দুর্নীতি, দুঃশাসনমুক্ত কল্যাণরাষ্ট্র গড়ে তুলতে হলে, ভালো নেতার অধীনে ভালো নীতির বাস্তবায়ন ঘটাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মাওলানা দেলোয়ার হোসাইন সাকী, দফতর সম্পাদক মাও. লোকমানাই হোসাইন জাফরী, অর্থ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন
Top