কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) কর্তৃক সপ্তাহ ব্যাপি বিশেষ সেবা সপ্তাহ চালু

Presentation1-13.jpg

প্রেস নিউজ

বাংলাদেশ এর এলডিসি স্ট্যাটাস হতে উত্তরণের যোগ্যতা অর্জনের সাফল্য উদযাপন উপলক্ষে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) কর্তৃক সপ্তাহ ব্যাপি বিশেষ সেবা সপ্তাহ চালু।
২০ মার্চ ২০১৮ খ্রি. কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) অফিস বিল্ডিং এর স¤ু§খে ২০ মার্চ ২০১৮ খ্রি. হতে ২৬ মার্চ ২০১৮ খ্রি. পর্যন্ত চলমান সপ্তাহ ব্যাপি বিশেষ সেবা ষ্টলের সেবা কার্যক্রম উদ্ভোধন করেন কউক চেয়ারম্যান লে.কর্ণেল (অব:) ফোরকান আহমদ। উদ্ভোধন কালে কউক চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একক প্রচেষ্ঠায় বাংলাদেশ আজ নি¤œ আয়ের দেশ হতে নি¤œ মধ্য আয়ের দেশে উত্তরণ যোগ্যতা অর্জনের মাধ্যমে বিশে^র দরবারে একটা সম্মানজনক স্থান অধিকার করে নিয়েছে। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। তিনি আরো বলেন, বর্তমানে জিডিপি প্রবৃদ্ধি,রপ্তানি,রেমিট্যান্স,খাদ্য নিরাপত্তা ও এমডিজির সামাজিক সূচকে বাংলাদেশের অর্জন প্রশংসনীয়। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ এই চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে ২০২১ সালে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে। এই সেবা সপ্তাহে সেবা প্রত্যাশীগণ বিনামূলে মাষ্টার প্ল্যানে তার নিজস্ব ভুমির ব্যবহার সম্পর্কে জানতে পারবেন। এ ছাড়াও ভুমি ব্যবহার ছাড়পত্র, অকুপেন্সি সার্টিফিকেট ও অভিযোগ সংক্রান্ত আবেদন করলে দিনে দিনে উক্ত আবেদন নিষ্পত্তি করা হবে। ইমারত নির্মাণ অনোমুদন সংক্রান্ত আবেদন সেবা সপ্তাহের শেষ দিনে নিষ্পত্তি করা হবে।
উদ্ভোধন কালে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে,কর্ণেল মোহাম্মদ আনোয়ার-উল ইসলাম, কউক এর নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড অফিসার জনাব কাজি ফজলুল করিম এবং কউক এর স্চিব জনাব মো: শেখ ছাদেক প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন
Top