কক্সবাজার শহর জামায়াতের আলোচনা সভায় জেলা আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান

৭ নভেম্বর ঐতিহাসিক বিপ্লব সংঘটিত না হলে,দেশের ইতিহাস ভিন্ন রকম হত।

received_1372638009561372.jpeg

প্রেস বিজ্ঞপ্তিঃ– কক্সবাজার জেলা জামায়াতের আমীর আলহাজ মুস্তাফিজুর রহমান বলেছেন, ৭ নবেম্বর বাংলাদেশের ইতিহাসে এক অবিস্মরণীয় ঘটনা। এ দিনে সিপাহী জনতা রাজপথে ঐক্যবদ্ধভাবে দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করেছিল স্বাধীনতা পরবর্তীকালে যখন দেশ ও জাতি চরম ক্রান্ত্রিকাল অতিবাহিত করছিল, ঠিক সেই দুঃসময়ে ১৯৭৫ সালে ৭ নভেশ্বর সিপাহী জনতার ঐতিহাসিক বিপ্লব সংঘটিত হয়। এই দিনে ঐতিহাসিক বিপ্লব সংঘটিত না হলে দেশের ইতিহাস ভিন্ন রকম হয়ে যেত। তাই যতোদিন স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ থাকবে ততোদিন ৭ নভেম্বরের চেতনা জাতির বুকে চির জাগরুক হয়ে থাকবে। আজ দেশ ও জাতির চরম ক্রান্তিকাল চলছে। আধিপত্যবাদী অপশক্তিকে রুখে দাঁড়াতে সিপাহী জনতার বিপ্লবের মতো প্রেক্ষাপট তৈরীতে দেশপ্রেমিক জনতাকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

তিনি কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে কক্সবাজার শহর জামায়াত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। শহর আমীর আলহাজ¦ সাইদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলের জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক মাওলানা ওয়ালি উল্লাহ, শহর জামায়ত এসিস্ট্যান্ট সেক্রেটারী মুহাম্মদ মুহসিন, জামায়াত নেতা আব্দুর রশিদ, ফরিদুল আলম প্রমুখ।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, এখনো দেশের জনগণের স্বার্থেও বিরুদ্ধে গভীর চক্রান্ত ও ষড়যন্ত্র চলছে। দেশ এক মহাসংকটে নিপতিত। একের পর এক দাসখত দিয়ে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিকিয়ে দেয়া হচ্ছে। জনগণকে আবারো দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় ৭ নভেম্বরের চেতনায় উজ্জীবিত হয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।

আপনার মন্তব্য লিখুন